Wednesday, May 1, 2024
Homeধুপগুড়িআসন্ন ধূপগুড়ি বিধানসভা উপ-নির্বাচনে বিজেপির প্রার্থী হলেন তাপসী রায়

আসন্ন ধূপগুড়ি বিধানসভা উপ-নির্বাচনে বিজেপির প্রার্থী হলেন তাপসী রায়

বারামুলায় জঙ্গি হামলায় শহিদ জওয়ানের স্ত্রীকে উপ নির্বাচনে প্রার্থী করল বিজেপি । ২০২১ সালে কাশ্মীরের বারামুলায় জঙ্গিদের আক্রমণে শহিদ হয়েছিলেন সিআরপিএফ জওয়ান জগন্নাথ রায়। তাঁর স্ত্রীকেই ধূপগুড়ি বিধানসভায় উপনির্বাচনে প্রার্থী করেছে গেরুয়া শিবির। মঙ্গলবার দিল্লিতে বিজেপির সদর দফতর থেকে এই ঘোষণা করা হয়।
উল্লেখ্য, ২০২১ সালের ২৫ মার্চ শ্রীনগর-বারামুলা জাতীয় সড়কে সিআরপিএফের ৭৩ নম্বর ব্যাটেলিয়ানের জওয়ানদের রুটিন টহলদারির সময় আচমকা আক্রমণ চালায় লস্কর জঙ্গিদের একটি দল। ঘটনায় গুরুতর জখম হন ধূপগুড়ির পশ্চিম শালবাড়ীর বাসিন্দা সিআরপিএফ জওয়ান জগন্নাথ রায়। এরপর বেশ কয়েকদিন চিকিৎসা চলার পর মৃত্যু হয় তাঁর। সেখান থেকে কফিনে করে যখন তাঁর দেহ বাড়িতে আনা হয়, সেসময় উপচে পড়েছিল ভিড়।
এবার সেই জগন্নাথ রায়ের স্ত্রীকেই প্রার্থী করল বিজেপি।
ধূপগুড়ি বিধানসভা উপনির্বাচনে সিপিআইএম এবং রাজ্যের শাসকদল তৃণমূল আগেই প্রার্থীর নাম ঘোষণা করে দিয়েছিল। তবে প্রধান বিরোধী দল বিজেপি কিছুতেই সেখানে প্রার্থীর নাম ঘোষণা করছিল না। ফলত নানারকম জল্পনা ছড়াচ্ছিল। সূত্রের খবর, প্রার্থী হিসাবে সেখানে একাধিক নামও উঠে আসছিল বিজেপি শিবির থেকে। সদ্যপ্রয়াত ধূপগুড়ি বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক বিষ্ণুপদ রায়ের ছেলেও প্রার্থী হওয়ার দৌড়ে ছিলেন। কিন্তু শেষ অবধি শহিদ জওয়ানের স্ত্রীর উপরেই ভরসা রাখল গেরুয়া শিবির।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments