Friday, April 26, 2024
HomeBreaking newsঅরিজিৎ সিংয়ের কলকাতা কনসার্ট নিয়ে ফের একবার আশঙ্কার কালো মেঘ

অরিজিৎ সিংয়ের কলকাতা কনসার্ট নিয়ে ফের একবার আশঙ্কার কালো মেঘ

অরিজিৎ সিংয়ের কলকাতা কনসার্ট নিয়ে ফের একবার আশঙ্কার কালো মেঘ। ইকো পার্কের পর অ্যাকোয়াটিয়াতেও অরিজিতের অনুষ্ঠান ঘিরে অনিশ্চয়তা। ১৮ ফেব্রুয়ারি এই কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ভক্তদের মধ্যেও উন্মাদনা তুঙ্গে। মঙ্গলবার সন্ধ্যা ৬টা পর্যন্ত ‘পেটিএম ইনসাইডার’-এ দেওয়া তথ্য অনুযায়ী অ্যাকোয়াটিকাতেই অনুষ্ঠিত হবে এই কনসার্ট। কিন্তু, মাথাব্যথার কারণ হয়ে দাঁড়াচ্ছে ভাঙড়। সূত্রের খবর, রাজনৈতিক সমস্যার জেরে নিরাপত্তাজনিত কারণে অরিজিতের অ্যাকোয়াটিকার অনুষ্ঠান বাতিল করা হয়েছে। যদিও এবিষয়ে প্রশাসনের পক্ষ থেকে এখনও স্পষ্ট জবাব মেলেনি।

অরিজিৎ সিংয়ের কনসার্টের জায়গা এখনও অ্যাকোয়াটিকা, জানাচ্ছে পে টিএম ইনসাইডার

গত কয়েকদিন ধরেই রাজনৈতিক উত্তাপ ছড়িয়েছে ভাঙড়ে। প্রতিষ্ঠা দিবসের দিন পতাকা লাগানো করে ISF-তৃণমূল বিবাদে জড়িয়ে পড়ে। এরপরেই আব্বাস সিদ্দিকির দলের কর্মীদের ধর্মতলায় বিক্ষোভ দেখানোকে কেন্দ্র করে রীতিমতো উত্তপ্ত হয় পরিস্থিতি। গ্রেফতার করা হয় ISF-এর একমাত্র বিধায়ক নওশাদ সিদ্দিকিকে। এরপর থেকেই একাধিকবার সাংবাদিক বৈঠক করে তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছে ISF। যদিও দাপুটে তৃণমূল নেতা আরাবুলের কথায়, ‘ভাঙড় শান্তই’।

রাজনৈতিক উত্তাপের এই আঁচ কি অ্যাকোয়াটিকা অরিজিৎ কনসার্টের উপর কোনও প্রভাব ফেলছে? তেমনই ইঙ্গিত মিলেছে বিশিষ্ট আয়োজক তোচন ঘোষের কথায়। শোনা যাচ্ছে, কনসার্টের সুরক্ষা নিয়ে চিন্তায় রয়েছেন আয়োজকরা। এমনকী, বিকল্প হিসেবে রেস কোর্সের কথা ভাবা হচ্ছে বলেও গুঞ্জন। যদিও এই নিয়ে আয়োজকদের তরফে কোনও মন্তব্য করা হয়নি। এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে অ্যাকোয়াটিকার শো বাতিলও ঘোষণা করা হয়নি। কিন্তু, নিরাপত্তা নিয়ে শঙ্কার কালো মেঘ কিছুতেই কাটছে না। সেক্ষেত্রে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, অ্যাকোয়াটিকাই কি ফাইনাল ডেস্টিনেশন? নাকি…। যদিও কলকাতা লেদার কমপ্লেক্স থানার এক কর্তা বলেন, “শোয়ের জন্য আমাদের কাছে আবেদন এসেছিল। নিয়ম অনুযায়ী যা করার করা হয়েছে। তবে কনসার্ট বাতিল নিয়ে কোনও তরফ থেকেই চিঠি পাইনি।”

উল্লেখযোগ্যভাবে ইকো পার্ক থেকে সরেছে অরিজিৎ সিংয়ের কনসার্ট। এই নিয়ে রাজনৈতিক তরজাও হয়েছিল বিস্তর। কিন্তু, হিডকোর চেয়ারম্যান ফিরহাদ হাকিম স্পষ্ট জানিয়েছিলেন, জি ২০ সামিটের জন্য অরিজিৎ সিংয়ের কনসার্টের সুরক্ষা দেওয়া সম্ভব নয়। পুলিশের তরফেও বিষয়টি উদ্যোক্তাদের জানানো হয়েছে। উপযুক্ত অনুমতি না নিয়েই কনসার্টের জায়গা ঘোষণা করে কীভাবে টিকিট বিক্রি শুরু হল? এই বিষয়েও প্রশ্ন তুলেছিলেন তিনি। এরপরেই ইকো পার্কের বিকল্প হিসেবে দু’টি জায়গার কথা উঠে এসেছিল। প্রথমটি নিকো পার্ক এবং দ্বিতীয়টি অ্যাকোয়াটিকা। শেষ পর্যন্ত আয়োজকরা এই কনসার্টের জন্য অ্যাকোয়াটিকাকেই বেছে নিয়েছিলেন। ৭ ফেব্রুয়ারি বিকেল ৬টা পর্যন্ত পেটিএম ইনসাইডারের ওয়েব সাইট অবশ্য জানান দিচ্ছে, শো হচ্ছে অ্যাকোয়াটিকাতেই।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments