Saturday, May 4, 2024
Homeরাজনীতিঅভিনেতা দেবকে CBI এর তলব প্রসঙ্গে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ।

অভিনেতা দেবকে CBI এর তলব প্রসঙ্গে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ।

বলিউডে যেমন দাউদ ইব্রাহিমের টাকা লাগে, তেমনই টলিউডে গরু, কয়লা পাচারের টাকা লাগে। মঙ্গলবার বর্ধমানে পুরসভার প্রচারে গিয়ে অভিনেতা দেবকে CBI-এর তলব প্রসঙ্গে এমনই কটাক্ষ করলেন BJP-র সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। একইসঙ্গে পুরভোটে বিপর্যয়ের কারণ হিসাবে শাসকদলের বিরুদ্ধে ভোট লুঠ ও গণনায় কারচুপির অভিযোগ তুলেছেন তিনি।

এদিন বর্ধমান পুরসভার ৩৩টি ওয়ার্ডের প্রার্থীদের সমর্থনে মিছিল করে কার্জন গেটে পথসভা করেন দিলীপ ঘোষ। তারপরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে গরু, কয়লা পাচার থেকে ভোট সন্ত্রাস নিয়ে শাসকদলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। গরু, কয়লা পাচার ও দুর্নীতি রুখতে CBI এতদিনে কাজ করছে দাবি করেন এই BJP নেতা। তিনি বলেন, “বাংলায় বালি, কয়লা, পাথর, গরু পাচার হয়েছে। দোষীদের শাস্তি হোক আমরা চেষ্টা করছিলাম। এতদিনে CBI, ED সেই কাজগুলো করছে। বম্বের ফিল্ম ইণ্ডাষ্ট্রিতে দাউদ ইব্রাহিমের টাকা লাগে, কিন্ত বাংলার ফ্লিম ইণ্ডাস্ট্রিতে যে গরু, কয়লা পাচারের টাকা লাগে, সেটা এখন জানা যাচ্ছে।”

তবে কাউকে তলব করলেই সে দোষী হয়ে যায় না, বরং যা তথ্য চাইবে সেটা দিয়ে অপরাধ বন্ধ করা উচিত বলে জানিয়েছেন বিজেপি নেতা। অন্যদিকে, পুর নিগম ভোটের গণনায় কারচুপির অভিযোগ তুলে BJP-র সর্বভারতীয় সহ সভাপতির প্রশ্ন, “যেখানে আমরা লিড পেয়েছিলাম, সেখানে ৮৯ শতাংশ ভোট কীভাবে পায়? এটা গণতন্ত্রের কোথাও হয় না, বাংলায় হয়।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments