Saturday, November 26, 2022
Homeদিনহাটাপূজা উপলক্ষে BDO'র উদ্যোগে দিনহাটায় বস্ত্রদান কর্মসূচি, উপস্থিত বিশিষ্ট সমাজসেবী অজয় মণ্ডল

পূজা উপলক্ষে BDO’র উদ্যোগে দিনহাটায় বস্ত্রদান কর্মসূচি, উপস্থিত বিশিষ্ট সমাজসেবী অজয় মণ্ডল

জাগো …… তুমি জাগো……অভয়া শক্তি তুমি জাগো।

আজ মহালয়ার পুণ্য লগ্নে ব্লাড ডোনার অর্গানাইজেশন দিনহাটা শাখা নতুন বস্ত্র দানের কর্মসূচির প্রথম পর্বে ১৫০ জন বাচ্চা ও বয়স্কদের মধ্যে শাড়ি বিতরন করলেন। ব্লাড ডোনার অর্গানাইজেশন দিনহাটা শাখা গত চার বছর ধরে এই কর্ম যোজ্ঞ চালিয়ে আসছে বলে জানা যায়। এবারও তার ব্যতিক্রম হয়নি। এদিন দিনহাটা রেলস্টেশন সংলগ্ন এলাকায় এই বস্ত্র দান কর্মসূচি হয়েছে। উপস্থিত ছিলেন ব্লাড ডোনার অর্গানাইজেশন এর কোর কমিটির সম্পাদক রাজা বৈদ্য। উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী ড: অজয় মন্ডল । ব্লাড ডোনার অর্গানাইজেশন দিনহাটা শাখার সদস্যদের মধ্যে,বনানী সরকার, সুস্মিতা পাল চন্দ, সঙ্গীতা সাহা সহ আরো অনেকে।

ব্লাড ডোনার অর্গানাইজেশন দিনহাটা শাখার সম্পাদিকা সুস্মিতা পাল চন্দ বলেন আমরা চেষ্টা করি আমাদের সামর্থ্য অনুযায়ী প্রতি বছর কিছু বাচ্চার মুখে হাসি ফোটানোর। সকলের সহযোগিতায় তা আজ সম্পন্ন করতে পারলাম। প্রায় দেড় শতাধিক কচিকাঁচা শিশুদের ও কিছু বৃদ্ধাদের শাড়ি প্রদান করতে পেরেছি।

বিশিষ্ট ডাক্তার তথা সমাজসেবী অজয় মণ্ডল বলেন, ব্লাড ডোনার অর্গানাইজেশন খুব ভালো কাজ করছে সারা বছর তারা মানুষের পাশে থাকে। আজ মহালয়ার এই বিশেষ দিনে ছোট ছোট বাচ্চা এবং সুস্থ মানুষদের মুখে হাসি ফোটাতে তাদের এই উদ্যোগ সত্যি প্রশংসনীয় এবং সাধুবাদ জানানোর মত। আপনারাও এই ধরনের কর্মযজ্ঞের শামিল হন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments