Saturday, April 20, 2024
Homeকোচবিহারসালিশি সভা ডেকে আড়াই লক্ষ টাকা আত্মসাৎ এর অভিযোগ তৃণমূল পঞ্চায়েত...

সালিশি সভা ডেকে আড়াই লক্ষ টাকা আত্মসাৎ এর অভিযোগ তৃণমূল পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে

সালিশি সভা ডেকে এক ব্যক্তির আড়াই লক্ষ টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ এক ব্লকের বালাভুত গ্রাম পঞ্চায়েত এলাকায়। অভিযোগ পাওনাদার ও স্থানীয় এক বাসিন্দার মধ্যে মিটমাট করে দেওয়ার নাম করে ওই টাকা হাতিয়ে নিয়েছেন অভিযুক্ত। অভিযুক্তর পরামর্শে ওই বাসিন্দা এখন ঘরছাড়া। এদিকে সেই বাসিন্দার বাবা গোবিন্দ সরকার কে ঘর থেকে বের করে দিয়ে তালা লাগিয়ে দিয়েছেন সেই অভিযুক্ত পঞ্চায়েত সদস্য ধীরেন চন্দ্র দাস। তিনি অবশ্য অভিযোগ অস্বীকার করেছেন। এদিকে গোবিন্দ বাবু তুফানগঞ্জ থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে তুফানগঞ্জ থানার পুলিশ।

গোবিন্দ বলেন, টাকা পাওনাদারদের না দিয়ে ধীরেন নিজে আত্মসাৎ করেছেন।তাঁর কথামতো ছেলে এখন নিরুদ্দেশ।এদিকে পাওনাদারের চাপে আমরা বাড়ি ছাড়া।

স্থানীয় পঞ্চায়েত সদস্য ধীরেন চন্দ্র দাস তার বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন। তার বক্তব্য আমি কারো কাছ থেকে কোন টাকা নেইনি।বরং সভায় জনসম্মুখে যে কথা হয়েছিল গোবিন্দ তা রাখেনি। কথার খেলাপ করায় পাওনাদার বাড়িতে যান এরপর থেকেই সকলে বাড়িছাড়া বলে তিনি দাবি করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments