Monday, August 15, 2022
Homeরাজনীতিদিলীপ আছেন দিলীপেই! সেন্সর এর চিঠি নিয়ে সংশয়,এখনো চিঠি পাইনি বললেন।

দিলীপ আছেন দিলীপেই! সেন্সর এর চিঠি নিয়ে সংশয়,এখনো চিঠি পাইনি বললেন।

দিলীপ রয়েছেন দিলীপেই! দলের তরফে ‘সেন্সর’ করা হলেও বুধবার স্বমেজাজে প্রাতঃভ্রমণ সারতে ইকো পার্কে হাজির হলেন প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি। এখনও তাঁর দাবি, দলের তরফে কিছুই জানানো হয়নি তাঁকে। সংবাদমাধ্যমের তরফে একটি চিঠি দেখানো হলেও তার সত্যতা নিয়ে সংশয় রয়েছে দিলীপ ঘোষের (Dilip Ghosh)।

দিলীপ ঘোষ বরাবরই স্পষ্টবাদী। মারমার, কাটকাট কথা বলার জন্য তাঁর যথেষ্ট দুর্নামও রয়েছে। দলের রাজ্য সভাপতির পদ খোয়ানোর পর থেকে তিনি যে শুধু রাজনৈতিক প্রতিপক্ষকেই আক্রমণ করছেন, তা নয়। অনেকক্ষেত্রে তাঁর নিশানায় থাকছে দলের রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বও। কখনও সুকান্ত মজুমদারকে (Sukanta Majumdar) তিনি অনভিজ্ঞ বলেছেন, আবার কখনও শুভেন্দু অধিকারীকে বলছেন মেদিনীপুরের নেতা।

বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের বক্তব্য, এভাবে বারবার মুখ খুলে দিলীপবাবু দলের রাজ্য সংগঠনের যেমন ক্ষতি করছেন, তেমনি কেন্দ্রীয় নেতৃত্বকেও অস্বস্তিতে ফেলছে। সদ্যই এক সংবাদমাধ্যমে দেওয়া তাঁর সাক্ষাৎকার বিজেপি নেতৃত্বকে রীতিমতো অস্বস্তিতে ফেলেছে। যার জেরে এবার সোজা দিলীপকে সেন্সর করার সিদ্ধান্ত নিয়েছেন জেপি নাড্ডা (JP Nadda)। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের তরফে নাড্ডার কাছে নির্দেশিকাও পৌঁছে দেওয়া হয়েছে, এমনটাই খবর।

এই চিঠির বিষয়ে কিছু জানা নেই বলেই মঙ্গলবার জানিয়েছিলেন দিলীপ ঘোষ। তবে ওয়াকিবহল মহলের ধারণা ছিল, বুধবার থেকে স্বমহিমায় দেখা যাবে না বিজেপি সাংসদকে। কিন্তু হল ঠিক উলটো। প্রতিদিনের মতোই এদিনও ইকো পার্কে যান দিলীপ। সেখানে সেন্সর প্রসঙ্গে প্রশ্ন করা হলে, উলটে সাংবাদিকদের দিকেই প্রশ্ন ছুঁড়ে দেন তিনি। বলেন, “আমি এখনও চিঠি পাইনি। পার্টির বিষয়, যাঁরা চিঠি লিখেছেন তাঁরাই জানেন। মিডিয়ার মাধ্যমে আমাকে খবর দেওয়া হবে কি? জানি না।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments