Thursday, July 7, 2022
Homeরাজ্যঅগ্নিপথ প্রকল্প নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছে বিরোধীরা বললেন বিজেপি রাজ্য সভাপতি

অগ্নিপথ প্রকল্প নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছে বিরোধীরা বললেন বিজেপি রাজ্য সভাপতি

অগ্নিপথ প্রকল্প নিয়ে কিছু মানুষ উদ্দেশ্যপ্রণোদিত ও পরিকল্পিত ভাবে দেশে অস্থিরতার চেষ্টা চালাচ্ছে। এই ঘটনা  দুঃখজনক বলে মন্তব্য করলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।সোমবার বালুরঘাটে দলীয় কার্যালয়ে এক সাংবাদিক বৈঠক থেকে শাসক শিবিরের বিরুদ্ধে সুর চড়ান তিনি। একইসঙ্গে অগ্নিপথ নিয়ে সাম্প্রতিক হিংসারও সমালোচনা করেন তিনি।  সুকান্ত বলেন, সেনাবাহিনীতে নিয়োগের কোটা যা ছিল তাই রয়েছে। জনসাধারণকে ভুল ও মিথ্যে বোঝানোর চেষ্টা চলছে। যা সত্যি দুঃখজনক। ভারত বিরোধী শক্তিগুলির জন্য এই ঘটনা দেশে ঘটছে। তা একেবারেই কাঙ্ক্ষিত নয়!

ত্রিপুরায় তৃণমুলের সর্বভারতীয় নেতা অভিষেক বন্দোপাধ্যায়ের প্রচারে যাওয়া নিয়েও এদিন মুখ খোলেন সুকান্ত। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি জানান, ত্রিপুরায় তৃণমুল কোনও ফ্যাক্টর নয়। সেখানে বিজেপির প্রতিদ্বন্দ্বী বামেরা। গত পুরসভা নির্বাচনেও ওই দল লড়েছিল। একটি আসন ছাড়া কিছুই তাদের জোটেনি। যদিও পরে সেই আসনের জেতা প্রার্থী বিজেপিতে যোগ দিয়েছেন। সুতরাং, উনি যাচ্ছেন যান, তেমন কোনও সুবিধে করতে পারবেন না।  এরপরেই তিনি রাজ্যের মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, আসলে তৃণমুল নেত্রীকে প্রধানমন্ত্রীর লড়াইয়ের খেলায় নামিয়ে দিয়ে একদিকে নিজের আখের গুছিয়ে নিচ্ছেন অভিষেক। মুখ্যমন্ত্রীর আসন ফাঁকা করে এই রাজ্যের মুখ্যমন্ত্রী হওয়ার রাস্তা তাঁর জন্য সহজ হয়ে যাবে। তাই এই সব করছেন অভিষেক।

সামনেই পাহাড়ে জিটিএ নির্বাচন।একইসঙ্গে শিলিগুড়ি মহুকুমা পরিষদেও নির্বাচন রয়েছে। সেখানে অবাধ ও সুষ্ঠ ভোট হবে বলে আশা করছে বিজেপি। এছাড়া তিনি জানান, আগামী পঞ্চায়েত নির্বাচনের আগে দলকে শক্তশালী করার কাজ চলছে।যার ফলে আগামী পঞ্চায়েত ভোটে দল ভাল ফল করবে বলেও দাবি সুকান্তর।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments