Saturday, April 20, 2024
Homeমাথাভাঙ্গাবিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ধর্না যুবতীর। উধাও প্রেমিক, মাথাভাঙ্গার কুর্শামারির ঘটনা

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ধর্না যুবতীর। উধাও প্রেমিক, মাথাভাঙ্গার কুর্শামারির ঘটনা

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসলেন যুবতী। প্রেমিক বিয়ে করতে অস্বীকার করেন বলে অভিযোগ। প্রেমিকের বাড়ির সদস্যরাও অস্বীকার করলে মাথায় আকাশ ভেঙে পড়ার উপক্রম যুবতীর। এই নিয়ে একটি সালিশি বৈঠক বসে। তাতেও রফা না হওয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসেন যুবতী। এদিন ধর্নায় অনড় থাকতে দেখা গিয়েছে যুবতীকে। ঘটনায় মাথাভাঙ্গা-১ নং ব্লক জুড়ে ব্যাপক শোরগোল তৈরি হয়।
জানা গেছে যুবতীর বাড়ি শীতলকুচি ব্লকের সাঙ্গারবাড়ি এলাকায়। বিএ তৃতীয় বর্ষের ছাত্রীটি বিয়ের দাবি নিয়ে শনিবার রাতে দলুয়ারপাড়ে ওই যুবকের বাড়িতে এসেছিলেন। যুবক সেনাবাহিনীতে চাকরি করেন। শনিবার তিনি বাড়িতেই ছিলেন। ওই বাড়িতে রাতও কাটিয়েছেন যুবতী। কিন্তু যুবক তাঁকে বিয়ে করতে অস্বীকার করেন। তাঁর বাড়ির সদস্যরাও বেঁকে বসায় সমস্যায় পড়েন যুবতী। পরদিন সকালে যুবক ও যুবতীর পরিবারের সদস্যদের নিয়ে কুর্শামারি বাজার চত্বরে বৈঠকে বসেন স্থানীয় তৃনমূল নেতৃত্ব। কিন্তু বৈঠকে কোনও সমাধানসূত্র বের না হওয়ায় যুবকের বাড়ির সামনে বাঁশের চাতালে ধর্নায় বসেন যুবতী। ঘটনা চাউর হতেই ওই বাড়ির সামনে স্থানীয়দের ভিড় বাড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে মাথাভাঙ্গা থানার পুলিশও। এদিকে, দুয়ারে প্রেমিকা হাজির হওয়ায় প্রেমিক উধাও হয়েছেন বলে অভিযোগ। যদিও তাঁর পরিবারের সদস্যদের দাবি, তিনি এদিনই কর্মস্থলে ফিরে গিয়েছেন।
যুবতীর দাবি, ওই যুবকের সঙ্গে তাঁর বছর খানেক ধরে প্রেম চলছে। তাই যুবককে বিয়ে করেই ছাড়বেন। দাবি পূরণ না হওয়া পর্যন্ত ধর্না চালিয়ে যাবেন। যুবতীর এক আত্মীয় অবিনাশ বর্মন জানান, যুবতী ন্যায়বিচার পাবেন বলে তাঁদের বিশ্বাস। এদিকে, যুবকের মা পরিস্কার বলেন, তাঁর ছেলের সঙ্গে যুবতীর কোনও সম্পর্ক নেই। দাবির সমর্থনে ওই যুবতী যদি কোনও প্রমাণ দেখাতে পারেন তাহলে এই বিয়ে তাঁরা মেনে নেবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments