Monday, April 15, 2024
HomeবিনোদনTrinamool MP-actress Nusrat: ফ্ল্যাট প্রতারণা মামলায় তৃণমূল সাংসদ-নায়িকা নুসরতের জামিন

Trinamool MP-actress Nusrat: ফ্ল্যাট প্রতারণা মামলায় তৃণমূল সাংসদ-নায়িকা নুসরতের জামিন

Uttorer Sangbad : Trinamool MP-actress Nusrat প্রতারণা কাণ্ডে আদালতে হাজিরা নুসরতের, চার হাজার টাকার বন্ডে জামিন নিলেন বসিরহাটের তৃণমূল সাংসদ। শনিবার আলিপুর আদালেত ফ্ল্যাট কেলেঙ্কারি কান্ডে হাজিরা দেন নুসরত জাহান। প্রতারণা কাণ্ডে আদালতে হাজিরা নুসরতের, চার হাজার টাকার বন্ডে জামিন নিলেন বসিরহাটের তৃণমূল সাংসদ। শনিবার আলিপুর আদালেত ফ্ল্যাট কেলেঙ্কারি কান্ডে হাজিরা দেন নুসরত জাহান (Nusrat Jahan)। ২৪ কোটি টাকার প্রতারণার অভিযোগ উঠেছে তৃণমূল সাংসদ নুসরত জাহান ও তাঁর রিয়েল এস্টেট সংস্থার বিরুদ্ধে।

নুসরত জাহান সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামে একটি সংস্থার ডিরেক্টরদের একজন। অভিযোগ, ওই সংস্থা ফ্ল্যাট করে দেওয়ার নামে যাদের কাছ থেকে ২৪ কোটি টাকা তুলেছিল তাদের ফ্ল্যাট দেখছি। অবসরপ্রাপ্ত কর্মীরা সমবায় গড়ে টাকা তুলে দিয়েছিলেন ওই সংস্থার কাছে। ৪২৯ জন ৫ লক্ষ ৫৫ হাজার হাজার টাকা করে প্রায় ২৪ কোটি তুলে দিয়েছিল। ওই সংস্থাটি তাদের রাজারহাটে তিন কামরার ফ্ল্যাট করে দেবে বলে। তবে কিছুই মেলেনি বলে অভিযোগ। বিপাকে পড়েন সাংসদ নুসরত।

Trinamool MP-actress Nusrat: ফ্ল্যাট প্রতারণা মামলায় তৃণমূল সাংসদ-নায়িকা নুসরতের জামিন

Bengali Hindu Mahamancha: নারী অত্যাচারের বিরুদ্ধে শিলিগুড়িতে বঙ্গীয় হিন্দু মহামঞ্চের বিক্ষোভ, ডেপুটেশন

আলিপুর আদালতে মামলা দায়ের হয়। আদালত লালবাজারকে তদন্তের সত্যতা খতিয়ে দেখতে নির্দেশ দেয়। পুলিশের তরফে অনুসন্ধান কমিটি গড়ে তদন্ত করা হয়। আদালতে নির্দেশেই পুলিশ এই মামলায় অন্যতম অভিযুক্ত রাকেশ সিংকে গ্রেপ্তার করেছিল, ইতিমধ্যে তারও জামিনও হয়ে যায়। চলতি বছরের গোড়াতেই এই মামলা আলিপুর আদালত নুসরত জাহানসহ অভিযুক্ত সংস্থার আট জনকে আদালতে সশরীরে হাজিরা নির্দেশ দেয়। যদিও তৃণমূল সাংসদ নুসরত জাহান সেই সমনে হাজিরা দেননি। ফের তাঁকে গত এপ্রিল মাসে হাজিরার নির্দেশ দেওয়া হয়। আদালতের সেই নির্দেশও এড়িয়ে যান নুসরত জাহান। এবার তিনি হাজিরা দিয়ে ব্যক্তিগত বন্ডে জামিন পেলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments