Monday, May 20, 2024
Homeকোচবিহারনোংরা সুশান্তের নতুন ওয়েব সিরিজ ' মিরাবাঈ ', নজর কেড়েছে সকলের

নোংরা সুশান্তের নতুন ওয়েব সিরিজ ‘ মিরাবাঈ ‘, নজর কেড়েছে সকলের

ইউটিউব প্ল্যাটফর্মে কমেডি ভিডিও দিয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে কোচবিহারের সুশান্ত বর্মন, এবার জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ব্যাপক সিরিয়াস সুশান্ত। তিনি এবং তার টিম 'নোংরা সুশান্ত' মিলে সমাজের একটি গুরুত্ব বিষয়ের উপর নির্ভর করে একটি ওয়েব সিরিজ তৈরি করেছে। মূলত উইমেন ট্রাফিকিং ও বৃহন্নলাদের নিয়ে এই ওয়েব সিরিজ তৈরি করা হয়েছে। এখানের মুখ্য চরিত্র অর্থাৎ মীরাবাঈ, সুশান্ত নিজেই অভিনয় করেছে। এছাড়া ইউটিউব চ্যানেলের বাকি সদস্যরা সহ বাইরের অনেক সদস্য রাই এই সিরিজে অভিনয় করেছে। এই সিরিজের বেশ কয়েকটি সিজন চলবে, ইতিমধ্যে মীরাবাঈ এক ইউটিউবে রিলিজ হয়ে গিয়েছে। এই সিজনের তিনটি এপিসোড থাকবে।

কাহিনীতে এক সাধারণ চাকরিজীবী বৃহন্নলা কে দেখানো হয়েছে, তার অতি সাধারণ জীবনধারনের ব্যবস্থাকে তুলে ধরা হয়েছে। তার আপন বলে কেউ ছিলনা। হঠাৎ করেই মীরার জীবনে মৌসুমী বলে এক গর্ভবতী মেয়ে আসে। মীরা মৌসুমিকে নিজের বোনের মতো ভালবাসতেন। কালক্রমে মাতাল স্বামীর কারণে মৌমিতা তার সন্তানকে হারান। এর মধ্যেই রংহীন মিরা এবং মৌমিতার জীবনে ১ ফুটফুটে শিশুর আগমন ঘটে। নাম তার মিষ্টি। মীরা মিষ্টিকে দত্তক নেয়। কিন্তু ঘটনা ক্রমে মিষ্টিকে কেউ অপহরণ করে নেয়। মীরাব প্রাণ পনে মিষ্টিকে খুঁজে পাওয়ার লড়াই করে। এই লোমহর্ষক সিরিজ মানুষের মনে জায়গা করে দিয়েছে।

মিরাকি পারবে মিষ্টি কে ফিরিয়ে আনতে যা নিয়ে তৈরি হয়েছে সিজন ওয়ান। সিজন ওয়ান মানুষের পছন্দ হলে সিজন ২ তৈরি করা হবে। মূল গল্পটি লিখেছেন বিমল রায় । ক্যামেরা ও এডিটিং এ বিট্ট বর্মন। এছাড়াও বাংলাদেশের এক এডিটর এডিট করেছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments