Monday, April 29, 2024
Homeকলকাতাহঠাৎ করেই অসুস্থ মিমি চক্রবর্তী , নিয়েছিলেন ভুয়ো ভ্যাকসিন

হঠাৎ করেই অসুস্থ মিমি চক্রবর্তী , নিয়েছিলেন ভুয়ো ভ্যাকসিন

Uttorer Sangbad:- অসুস্থ মিমি চক্রবর্তী সূত্রের খবর, ডিহাইড্রেশনের সমস্যায় ভুগছেন এই তৃণমূল সাংসদ। নেমে গিয়েছে রক্তচাপও। পাশাপাশি ভুগছেন পেটের যন্ত্রণাতেও, জানা গিয়েছে এমনটাই। কিছুদিন আগেই প্রতারণা চক্রের শিকার হয়েছিলেন তিনি। এই সাংসদের শরীরে গিয়েছে ভুয়ো টিকা। শুধু মিমি নয়, কসবার জাল টিকা ক্যাম্প থেকে ভ্যাকসিন নিয়েছিলেন বহু মানুষ। সেক্ষেত্রে মিমি চক্রবর্তী অসুস্থ হয়ে পড়ায় উদ্বেগ বাড়ছে।

অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, শরীরে ভুয়ো টিকা গিয়েছে এই খবর জানার পর থেকেই স্বাভাবিকভাবে উদ্বিগ্ন ছিলেন সাংসদ। শনিবার সকালে আচমকাই তিনি অসুস্থ বোধ করেন। তবে কি কারণে অসুস্থ হয়ে পড়েছেন তিনি, তা এখনও স্পষ্ট নয়। তবে শরীরে ভুয়ো টিকা গিয়েছে এই খবর সামনে আসার পরেই একাধিক টেস্ট করিয়েছিলেন এই সাংসদ। সূত্রের খবর, আপাতত চিকিৎসকদের পরামর্শ মতো বাড়িতেই রয়েছেন তিনি।

হঠাৎ করেই অসুস্থ মিমি চক্রবর্তী, নিয়েছিলেন ভুয়ো ভ্যাকসিন

পরের খবর- অবশেষে চলবে সরকারি বেসরকারি বাস,অটো

১৫ জুলাই অবধি বাড়ল রাজ্যের কড়া বিধিনিষেধের মেয়াদ। তবে ১ জুলাই থেকে চলবে সরকারি-বেসরকারি বাস। ছাড় পেল অটো-টোটা-সহ অন্যান্য সড়ক পরিবহণ। তবে বন্ধ থাকছে ট্রেন, মেট্রো। সোমবার ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আরও কিছু ছাড় দেওয়া হল। ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলবে বাস,প্রতিদিন নিয়ম মেনে ডিপো এবং বাসগুলি স্যানিটাইজ করতে হবে।

পরের খবর- চলতি ইউরো কাপের প্রথম ম্যাচে তুরস্ককে ৩-০ গোলে হারালো ইটালি

ইউরো কাপের প্রথম ম্যাচের প্রথমার্ধ একেবারে নির্বিষ হয়েই থাকে। কোনও দলই সেই অর্থে গোলের সুযোগ তৈরি করতে পারেনি। ম্যাচের ২২ মিনিটে ইটালির কাছে একটা সুযোগ এসেছিল বটে, কিন্তু সেটাকে মানচিনি ব্রিগেড কাজে লাগাতে পারেনি। পেনাল্টি অঞ্চলে কার্যত ফাঁকাই দাঁড়িয়ে ছিলেন ইটালির ডিফেন্ডার জর্জিও কেলিনি। কিন্তু, তিনি ইনসিগনের কর্নার কিকের কাছেও পৌঁছে গিয়েছিলেন। কিন্তু, তাঁর হেডারে খুব একটা জোর ছিল না। তুরস্কের গোলরক্ষক উরজান চেকার সেটা তালু দিয়ে আটকে দেন। নির্ধারিত ৪৫ মিনিটের পর আরও অতিরিক্ত ১ মিনিট দেওয়া হয়। কিন্তু, সেই সময় গোলপার্থক্য কোনও প্রভাব ফেলতে পারেনি। তবে ম্যাচের প্রথমার্ধে যে ইটালি অনেকটাই ভালো জায়গায় ছিল, তা বলা যেতেই পারে। ম্যাচের প্রথমার্ধে ইটালির দখলে ৬৭ শতাংশ বল ছিল। অন্যদিকে, তুরস্ক কোনও আশার আলো দেখাতে না পারলেও, যথেষ্ট ভালো ডিফেন্ড করেছে। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments