Wednesday, April 24, 2024
Homeশিরোনামআনিস খানের মৃত্যুর ঘটনায় সাসপেন্ড আমতা থানার ৩ পুলিশ কর্মী

আনিস খানের মৃত্যুর ঘটনায় সাসপেন্ড আমতা থানার ৩ পুলিশ কর্মী

আনিস খানের ( Anis Khan) মৃত্যুর ঘটনায় তদন্তে কর্তব্যে গাফিলতির অভিযোগে সাসপেন্ড আমতা থানার ৩ পুলিশ কর্মী । সূত্রের খবর, আমতা থানার ASI নির্মল দাস, কনস্টেবল জিতেন্দ্র হেমব্রম ও হোমগার্ড কৃষ্ণনাথ বেরাকে সাসপেন্ড করা হয়েছে। গতকাল একটি রিপোর্ট জমা হবার পর এসআই নির্মল দাস, কনস্টেবল জিতেন্দ্র হেমব্রম, হোমগার্ড কৃষ্ণনাথ বেরা। তাদের বিরুদ্ধে মন দিয়ে কাজ না করায় কাজে গাফিলতি দুর্ব্যবহার ও নিরপেক্ষ তদন্তের জন্য তাদেরকে সাসপেন্ড করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

শুধু সাসপেনশনই নয়, সূত্রের খবর, আমতা থানার ওসি ও দ্বিতীয় অফিসারকে সিট জিজ্ঞাসাবাদ করতে ভবানী ভবনে ডেকে পাঠিয়েছে। সোমবারই আনিস খানের রহস্যমৃত্যুতে দ্রুত তদন্ত চালাতে সিট (SIT) গঠনের নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেই নির্দেশের পরই কাজ শুরু করে দিল ‘স্পেশাল ইভেস্টিগেশন টিম’। ADG CID জ্ঞানবন্ত সিংয়ের নেতৃত্বে ‘সিট’ গঠন করা হয়েছে। আমতার ঘটনায় তদন্তের ভার পেয়ে সোমবার রাতেই সিটের একজন সদস্য মিরাজ খালিদ আমতা থানায় যান বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। সিট-এর তদন্তকারী অফিসাররা সেইদিন থানায় দায়িত্বে থাকা পুলিশকর্মীদের জিজ্ঞাসাবাদ করেন।

প্রসঙ্গত, ৭২ ঘণ্টা পেরিয়ে গেলেও ছাত্রনেতা আনিসের মৃত্যুর কিনারা করা তো দূরে থাক, অভিযুক্তদের খুঁজে বের করতেও পারেনি পুলিশ। যার জেরে বিক্ষোভ ছড়িয়েছে। তাতে আনিসের পরিবারের সদস্য থেকে শুরু করে বিভিন্ন সংগঠনের সদস্যরা অংশগ্রহণ করছেন। ঘটনার জেরে উত্তাপ ক্রমেই বাড়ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments