Friday, May 3, 2024
Homeদিনহাটাবাবা কমল গুহকে কাঠগড়ায় তুললেন পুত্র উদয়ন, 'পাগল' কটাক্ষ ফিরহাদ হাকিমের

বাবা কমল গুহকে কাঠগড়ায় তুললেন পুত্র উদয়ন, ‘পাগল’ কটাক্ষ ফিরহাদ হাকিমের

দুর্নীতি নিয়ে এবার বাম আমলের মন্ত্রী বাবা কমল গুহকেও কাঠগড়ায় তুললেন উদয়ন গুহ । প্রয়াত বাবাকে কাঠগড়ায় তুলে বিস্ফোরক মন্তব্য করে বসলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী। যা নিয়ে কটাক্ষ করলেন তাঁর দলেরই নেতা ফিরহাদ হাকিম। ‘উদয়ন পাগলের মতো কী বলেছেন জানা নেই।’

আসলে কি বলেছেন উদয়ন গুহ?

শনিবার দিনহাটাতে সাংবাদিক বৈঠকে তিনি বলেন “ বাবাকেও দলের স্বার্থে দুর্নীতি করতে হয়েছে,তবে এটা বলতে পারি তিনি টাকা নেননি। যোগ্য প্রার্থী বঞ্চিত হয়নি একথা বলব কেন? অযোগ্য অনেক প্রার্থী সেই সময় চাকরি পেয়েছে। অন্য কে কি করেছে জানিনা তবে বাবা কাউকে চাকরি দিয়ে টাকা নিয়েছেন এরকম অভিযোগ কেউ কোনদিন করেনি কোনদিন শুনিনি কিন্তু অনেককেই বাবা চাকরি দিয়েছেন।
তিনি আরও বলেন চাকরি দিতে গিয়ে এটাকে যদি দুর্নীতি বলা হয় তাহলে আমিও দুর্নীতি করেছি। লিস্ট করে মন্ত্রিকে দিয়েছি, মন্ত্রী সেগুলো চাকরি করে দিয়েছেন।”

পাল্টা কটাক্ষ ফিরহাদ হাকিমের: ‘উদয়ন পাগলের মতো কী বলেছেন জানা নেই। চিরকুটে লোক ঢোকানো যায় না, অন্তত একটা অ্যাপ্লিকেশন লাগে। ৭০-এর দশকে হতে পারে, নিয়োগ প্রক্রিয়া শুরু হওয়ার পরে আর হয় না।’ বাম আমলে চিরকুটে চাকরি নিয়ে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীকে কটাক্ষ পুরমন্ত্রীর। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments