Saturday, April 27, 2024
Homeরাজ্যসিদ্ধান্ত বদল, ইস্তফা প্রত্যাহার করলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ

সিদ্ধান্ত বদল, ইস্তফা প্রত্যাহার করলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ

রাজ্য:
দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারীর উপর গোঁসা করে বুধবার সকাল দলের যুব মোর্চার সভাপতি পদ থেকে ইস্তফা দিয়েছিলেন সৌমিত্র খাঁ । শুধু তাই নয় ফেসবুক লাইভে এসে রীতিমতো ক্ষোভ উগরে দেন শুভেন্দুর বিরুদ্ধে। সন্ধ্যা হতেই বরফ গলে জল। কেন্দ্রীয় নেতৃত্বের হস্তক্ষেপে নিজের সিদ্ধান্ত বদল করলেন তিনি। ফের একবার ফেসবুক পোস্টে জানালেন তিনি যুব মোর্চার সভাপতি পদেই থাকছেন। মাত্র কয়েকঘণ্টার মধ্যে সৌমিত্র খাঁর এই অবস্থান বদল নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর জল্পনা। জানা গিয়েছে, স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ কে স্বয়ং এই ইস্তফার বিষয় নিয়ে হস্তক্ষেপ করতে হয় । কেন্দ্রীয় BJP নেতা বিএল সন্তোষ ও যুব নেতা তেজস্বী সূর্যও সৌমিত্র খাঁয়ের সঙ্গে কথা বলেছেন।

এদিন ফেসবুক লাইভে সৌমিত্র বলেছিলেন, ‘তিনি নিজেকে জাহির করছেন। দলকে জাহির করছেন না। এখন যিনি নেতা হয়েছেন, তাঁর ফোকাস এক জায়গায় চলে গিয়েছে। তিনি দিল্লি গিয়ে কেন্দ্রীয় নেতাদের ভুল বোঝাচ্ছেন। তিনি যেন একাই আত্মত্যাগ করছেন, আমরা যেন করছি না। আমাদের রাজ্য সভাপতিকে বললে তিনি পুরোটা বোঝেন না। বাংলায় BJP যেভাবে চলছে, তাতে কিছু হবে না। নরেন্দ্র মোদী যতদিন থাকবেন BJP-তে থাকব। আমি নি:স্বার্থভাবে লড়াই করছি। বিরোধী দলনেতাকে বলব, আয়নায় মুখ দেখতে। কেন্দ্রীয় নেতৃত্বকে ভুল বোঝাবেন না। এভাবে চললে BJP এগোবে না বাংলায়’।

অনান্য খবর- তুফানগঞ্জের চর বালাভুতে বন্যায় নদীগর্ভে তলিয়ে যাচ্ছে প্রাথমিক বিদ্যালয়

সিদ্ধান্ত বদল, ইস্তফা প্রত্যাহার করলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ

পরের খবর- দিনহাটায় শিক্ষক সিদ্ধেশ্বর সাহার উদ্যোগে বুক ব্যাংক এর শুভ উদ্বোধনে সাংসদ নিশীথ

নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্ম দিবস উপলক্ষে দিনহাটায় বুক ব্যাংকের সূচনা হলো। দিনহাটা স্টেশন সংলগ্ন এলাকায় সিদ্ধেশ্বর সাহা এডুকেয়ার এন্ড ফাউন্ডেশনের উদ্যোগে এই বুক ব্যাংকের সূচনা হয়। জানা গেছে এই বুক ব্যাংক থেকে দু:স্ত পড়ুয়ারা বিনামূল্যে বই নিতে পারবে, এবং বৎসরান্তে সেই বই আবার ফেরত দিতে হবে। অভিনব এই উদ্যোগের শুভ উদ্বোধনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক। এছাড়াও ছিলেন চৌধুরীহাট রামকৃষ্ণ আশ্রমের স্বামী সেবানন্দ মহারাজ, শিক্ষক সিদ্ধেশ্বর সাহা।

অনান্য খবর- চিলাপাতায় শিশুদের পাশে দাঁড়ালো নিউ জেনারেশন ভলেন্টিয়ার্স নামক এক স্বেচ্ছাসেবী সংস্থা।

এদিনের অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে সাংসদ নিশীথ প্রামানিক বলেন, শিক্ষকরা সমাজকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। অনেকেই শিক্ষকতাকে বৃত্তি হিসেবে না দেখে এটাকে ব্রত হিসেবে বেছে নিয়েছেন। এই ধরনের একজন শিক্ষক সিদ্ধেশ্বর সাহা। যিনি দীর্ঘ বছর ধরে ছাত্র-ছাত্রীদের গড়ে তুলছেন কোন অর্থের জন্য নয়, প্রকৃত সমাজসেবার উদ্দেশ্য নিয়ে। বর্তমান সময়ে এই ধরনের শিক্ষকের আরো বেশি বেশি করে দরকার।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments