Saturday, April 27, 2024
Homeদিনহাটাত্রিপুরা কান্ডের প্রতিবাদে সিপিআইএমের ধিক্কার মিছিল দিনহাটায়

ত্রিপুরা কান্ডের প্রতিবাদে সিপিআইএমের ধিক্কার মিছিল দিনহাটায়

গতকাল ত্রিপুরায় CPI(M) রাজ্য দপ্তর সহ গোটা ত্রিপুরা রাজ্য জুড়ে একাধিক দলীয় কার্যালয়ে শাসকদল বিজেপির আক্রমণের প্রতিবাদে আজ গোটা পশ্চিমবঙ্গ জুড়ে ধিক্কার মিছিলের ডাক দিয়েছিল সিপিআইএম। সেই কর্মসূচির অঙ্গ হিসেবে আজ বিকেলে দিনহাটা শহরেও CPI(M) এর ধিক্কার মিছিল অনুষ্ঠিত হল।এদিন দিনহাটা প্রমোদ দাশগুপ্ত ভবন থেকে মিছিল শুরু হয়ে দিনহাটা শহর পরিক্রমা করে দিনহাটা পাঁচমাথার মোড়ে এসে শেষ হয়।এদিনের এই মিছিল থেকে ত্রিপুরার বিজেপি সরকারের বিরূদ্ধে তীব্র ধিক্কার বর্ষিত হয়।এদিনের এই মিছিলে প্রবীনদের পাশাপাশি ছাত্র-যুব অংশেরও উপস্থিতি ছিল।এদিনের এই মিছিলে উপস্থিত ছিলেন সিপিআইএম জেলা সম্পাদক মন্ডলীর সদস্য তারাপদ বর্মন,জেলা কমিটির সদস্য শুভ্রালোক দাস,প্রবীর পাল,যুব নেতা অভিনব রায় সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরো খবর পড়ুন….

কিশোরের মৃত্যুর সঠিক তদন্তের দাবিতে আলিপুরদুয়ারের রাজপথে নামল পশ্চিমবঙ্গ সামাজিক ন্যায় মঞ্চ

আলিপুরদুয়ার:
১৭ বছর বয়সের এক কিশোরের রহস্যজনক মৃত্যুর সঠিক তদন্তের দাবিতে আলিপুরদুয়ারের রাজপথে নামল পশ্চিমবঙ্গ সামাজিক ন্যায় মঞ্চ। জানা যায় গত ৩১ শে জুলাই দক্ষিন খয়েরবাড়ি মাদারিহাট ব্লকের অন্তর্গত রাঙালিবাজনা গ্রামের সৌমিত্র বর্মন নামের ১৭ বছর বয়সের এক কিশোরের পরিত্যক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে তার পরিবার। আচমকাই রহস্যজনক ওই কিশোরের মৃত্যুতে সমগ্র গ্রামে শোকের ছায়া নেমে আসে। জানা যায় ঐ ঘটনার পরিপ্রেক্ষিতে মৃতের পরিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করে। কিন্তু পরবর্তীতে মৃত সৌমিত্র বর্মনের মৃত্যুর কোন সুরাহা হয়নি এমনকি আজ পর্যন্ত সঠিক তদন্ত হয়নি বলে জানান মৃতের মা অনিতা রায় বর্মন। তাই সৌমিত্র বর্মের এই রহস্যজনক মৃত্যুর সঠিক তদন্তের দাবিতেই আজ আলিপুরদুয়ারের রাজপথ নেমে মিছিল করে পশ্চিমবঙ্গ সামাজিক ন্যায় মঞ্চের সদস্যরা। এদিন সেখানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সামাজিক ন্যায় মঞ্চের আলিপুরদুয়ার জেলা কমিটির সম্পাদক তথা রাজ্য কমিটির সদস্য অরবিন্দ রায় সহ আরও অনেকে।

আরো খবর পড়ুন…….

বীরভূম জেলার দুবরাজপুরে ফাঁকা বাড়িতে টাকা ও সোনার গহনা চুরি করে পালালো দুষ্কৃতীরা

নিজস্ব সংবাদদাতা:
বাড়িতে কেউ না থাকার সুবাদে প্রাচীর টপকে বাড়ীর তালা ভেঙ্গে দুষ্কৃতীরা নগদ টাকা সহ
সোনার গহনা চুরি করে নিয়ে পালালো দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে বীরভূম জেলার দুবরাজপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডে। বাড়ির মালিক সেখ রাজু জানান, গতকাল সন্ধ্যার সময় আমি জরুরি কাজে থানা গিয়েছিলাম। আর আমার স্ত্রী কিছুক্ষণের জন্য তাঁর দাদার বাড়ি গিয়েছিল। সেই সময় দুষ্কৃতীরা সুযোগ বুঝে প্রাচীর টপকে বাড়ীর তালা ভেঙ্গে সমস্ত জিনিষ ওলট পালট করে দেয় এবং নগদ ১১২০০ টাকা এবং চার আনা সোনার গহনা চুরি করে পালিয়ে যায়। আমি বাড়িতে এসে দেখি এই ঘটনা ঘটেছে। তারপর দুবরাজপুর থানার পুলিশকে বিষয়টি জানাই। দুবরাজপুর থানার পুলিশ এসে পুরো বাড়ি খতিয়ে দেখে। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments