Monday, April 29, 2024
Homeকোচবিহারলড়াই শেষ! মৃত্যু হল কোচবিহারের নির্যাতিতা নাবালিকার

লড়াই শেষ! মৃত্যু হল কোচবিহারের নির্যাতিতা নাবালিকার

স্কুল থেকে বাড়ি ফেরার পথে আজ থেকে ১০ দিন আগে অপহরণের পর যৌন নির্যাতনে অসুস্থ হয়ে কোচবিহারে হাসপাতালে ভর্তি ছিলেন নাবালিকা। বুধবার সকালে স্কুল ছাত্রীর মৃত্যু হল। বুধবার সকালে কোচবিহার এমজেএন মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ছাত্রীর মৃত্যু হয়।

অভিযোগ গত ১৮ জুলাই কোচবিহার ২ নম্বর ব্লকের খাপাইডাঙ্গা গ্রাম পঞ্চায়েত এলাকার ওই নাবালিকা বাড়ি থেকে স্কুলে যায়। কিন্তু সে স্কুল থেকে আর বাড়ি ফেরেনি। পরিবারে পক্ষ থেকে ওই নাবালিকা মেয়ের খোঁজ না পেয়ে তারা পুলিশের দ্বারস্থ হয়। অপহরণ করার পর দুদিন ধরে আটকে রেখে ওই ছাত্রীকে যৌন নির্যাতন চালানো হয় বলে অভিযোগ। পরবর্তীতে ওই ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়। অভিযুক্ত পাঁচ যুবককে পুলিশ গ্রেফতার করে। ছাত্রীর অবস্থা ছিল আশঙ্কাজনক।

বুধবার সকালে কোচবিহার এম জে এন হাসপাতালে ওই ছাত্রীর মৃত্যু হয়। যৌন নির্যাতনের পর একটানা দশ দিন চিকিৎসার চললেও শেষ পর্যন্ত থমকে গেল ওই ছাত্রীর লড়াই। ওই ঘটনায় ক্ষোভে ফুঁসছে গোটা এলাকা। এদিন জেলার এক পুলিশ আধিকার জানান, কোচবিহার মেডিকেল কলেজ হাসপাতালে এদিন সকালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করে ১৪ বছরের নাবালিকা। তার মৃত্যুর পর দোষীদের শাস্তির দাবি আরো প্রকট হয়ে উঠলো।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments