Tuesday, April 30, 2024
HomeBreaking newsগান গেয়ে নিষিদ্ধ পল্লীর শিশুদের পুজোর পোশাক বিতরণ "উল্লাস বয়েজ মিউজিক ব্যান্ডের"

গান গেয়ে নিষিদ্ধ পল্লীর শিশুদের পুজোর পোশাক বিতরণ “উল্লাস বয়েজ মিউজিক ব্যান্ডের”

আজ পঞ্চমীতে বিগত দুই বছরের মত এবারও দিনহাটা নিষিদ্ধ পল্লীর শিশুদের পুজোর পোশাক বিতরণ করল উল্লাস বয়েজ।

উল্লাস বয়েজ সদস্য সুব্রত রায় বলেন, আমাদের যাত্রা শুরু হয় ২০২০ সালে যখন গোটা দেশ মারণ ভাইরাস করোনার সাথে লড়ে যাচ্ছিল, সেই মুহূর্তে বিভিন্ন জায়গার মত দিনহাটা রেড লাইট এরিয়াও বন্ধ হয়ে যায়। যার ফলে সামাজিক এবং অর্থনীতি ব্যাবস্থা ভেঙে পড়ে। আমরা উল্লাস বয়েজ ওখানকার শিশুদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি।
আমরা একটা ইভেন্ট আয়োজন করি “পুজোর সাজ”২০২০ সালে প্রথম আমরা একটা স্ট্রিট কনসার্ট করি এবং ফেইসবুকে কিছু ইভেন্ট করে যা অর্থ পাই সেটা দিয়ে ২০২০ সালে তাদের পুজোর জামা কাপড়,মাস্ক , হ্যান্ড স্যানিটাইজার দিয়েছিলাম।

উল্লাস বয়েজ সদস্য শুভজিৎ দাস জানান, ২০২১ সালে আমাদের পুজোর সাজ দু বছরে দাড়িয়ে তাই পুজোর সাজ ২.০ ছিল। সে বছর আমরা দুটি স্ট্রিট কনসার্ট করি এবং ফেইসবুকে বেশ কিছু দিনহাটার সংগীত শিল্পীদের নিয়ে ইভেন্ট করি । এই ভাবে বিগত দুই বছর ধরে এই শিশু গুলির মুখে হাসি ফোটানোর চেষ্টা করে যাচ্ছি।

উল্লাস বয়েজ সদস্য তন্ময় কর্মকার বলেন, এ বছর আমাদের তৃতীয় বছর চলছে তাই এবার “পুজোর সাজ ৩.০” এবার একটা স্ট্রিট কনসার্ট করি দিনহাটা হেমন্ত বসু কর্নারের সামনে এবং কিছু ফেসবুক পেজে ইভেন্ট করি যা দেখে বিগত দুই বছরের মত এবারও সাধারণ মানুষের কাছে ভালো সাড়া পড়েছিল। অনেকেই আমাদের পাশে এসে দাঁড়িয়েছিলেন । আজ মহা পঞ্চমীতে এ বছর মোট ৫০ জন শিশুর মধ্যে পুজোর পোশাক বিতরণ করি। আশা রাখছি সকলের কাছে যে আপনারা আমাদের পাশে আছেন সেভাবেই আগামী দিনেও থাকবেন।

এই দিন উপস্থিত ছিলেন, উল্লাস বয়েজ এর সদস্য তন্ময় কর্মকার, সুব্রত রায়, শুভজিৎ দাস, সৌমিক রায়, স্বাগত , প্রহ্লাদ আরো অনেকে।
উপস্থিত ছিলেন দিনহাটার কিশোর সঙ্গীত শিল্পীদের মধ্যে আয়ুস্কা ভৌমিক, রাজদীপ বর্মন, এবং বিশিষ্ট শিক্ষক শুভেন্দু দাস ও অন্যান্যরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments