Monday, April 29, 2024
Homeকোচবিহারমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারীকে সম্বর্ধনা

মন্ত্রী পরেশ চন্দ্র অধিকারীকে সম্বর্ধনা

Uttorer Sangbad:-

হলদিবাড়ি মার্চেন্ট অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে রাজ্য শিক্ষা দপ্তরের প্রতি মন্ত্রী তথা মেখলিগঞ্জ এর বিধায়ক পরেশ চন্দ্র অধিকারীকে সম্বর্ধনা দেওয়া হল বুধবার।

পরের খবর  বাড়িয়ে দাও তোমার হাত। এই ব্রত নিয়ে, করোনার অতিমারীতে, সাধারণ মানুষের পাশে এগিয়ে এল ফিনিক্স ইন্ডিয়া রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট গ্রুপ। তারা কলকাতা পুলিশের হাতে হাত মিলিয়ে শহরের মানুষের পাশে দাঁড়াল। বুধবার কলকাতার স্ট্যান্ড রোড এলাকায় বিনামূল্যে শহরের নাগরিকদের মধ্যে স্যানেটাইজার ও মাস্ক বিলি করা হয়। রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এইকাজ করার উদ্যোগ নিয়েছিল কলকাতা পুলিশ ও ফিনিক্স ইন্ডিয়া রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট গ্রুপ। সম্পূর্ণ অনুষ্ঠানে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিল হাওড়া ব্রীজ ট্রাফিক গার্ড।

মন্ত্রী পরেশ চন্দ্র অধিকারীকে সম্বর্ধনা

অনান্য খবর-

এদিন সকাল ১১টা নাগাদ স্ট্যান্ড রোডে উপস্থিত মোট এক হাজার জন মানুষের মধ্যে স্যানেটাইজার ও মাস্ক বিলি করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফিনিক্স ইন্ডিয়া রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট গ্রুপের কর্ণধার জ্যোতিপ্রকাশ দাস, অফিসার ইনচার্জ অমরেশ ঘোষ, হাওড়া ব্রীজ ট্রাফিক গার্ডের অতিরিক্ত অফিসার ইনচার্জ সৌমেন্দু ভট্টাচার্য। এই দিন মোট ১০০০ মানুষকে স্যানেটাইজার ও মাস্ক দেওয়া হয়। এমন কাজের সঙ্গে যুক্ত হতে পেরে খুশি সকলেই।

পরের খবর  আরও একবার বুঝিয়ে দিল আরোহী ফাউন্ডেশন অব ইন্ডিয়া তারা সব সময় সাধারণ মানুষের পাশে আছে আর থাকবেন । এদিন আরোহী ফাউন্ডেশন অব ইন্ডিয়ার কর্নধার বিপ্লব কুমার সিনহা কামারহাটি নন্দন নগর এলাকায় দুস্থ মানুষদের হাতে চাল ডাল সহ নিত্য সামগ্রী । এদিন আরোহী ফাউন্ডেশন অব ইন্ডিয়া দ্বিতীয় বার পদার্পণ করে । আগেও বহুবার বিভিন্ন ভাবে কখনো বা দূর্গত অঞ্চলের অসহায় মানুষের সেবায় কখনো বৃদ্ধাশ্রম বা অনাথ গরিব শিশুদের লেখাপড়ার ব্যাবস্থা করেছেন । এমনকি গরিব খেলোয়াড়দের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন আরোহী ফাউন্ডেশন অব ইন্ডিয়া ।

করোনা কালে গত বছর লক ডাউনে মানুষের পাশে ছিল । এ বছর ও করোনা কবলিত দুঃখ সময়ে এবং ইয়াশের প্রকোপের দিশেহারা মানুষের পাশে থেকে সাহায্যের হাত ছিলো আরোহী ফাউন্ডেশন অব ইন্ডিয়া । কামরহাটি নন্দন নগরে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরোহী ফাউন্ডেশন অব ইন্ডিয়া কর্নধার বিপ্লব কুমার সিনহা, শুভ্রজোতি চ্যাটার্জি,বিপ্লব সামন্ত ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments