Thursday, May 2, 2024
Homeঅন্যান্যকি কান্ড! বাজির শব্দে ভয় পেয়ে বরকে পিঠে নিয়েই পাগলা ছুট ঘোড়ার

কি কান্ড! বাজির শব্দে ভয় পেয়ে বরকে পিঠে নিয়েই পাগলা ছুট ঘোড়ার

চলছে বিয়ের মরশুম। আর বিয়ে বাড়ি মানেই সেখানে থাকবে হই-হুল্লোড়-মজার নানান ঘটনা। সোশ্যাল মিডিয়ার যুগে সেরকমই কিছু ঘটনা মুহূর্তে ভাইরালও হয়ে যায়।

রাজস্থানে একটি বিয়ে বাড়িতে আতশবাজির শব্দে চমকে ওঠে ঘোড়া। এর পর সেটি বরকে পিঠে নিয়েই পাগলা ছুট লাগায়। প্রথমটায় কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়ে উপস্থিত জনতা। পরে দৌড়ে ধরার চেষ্টা করে ঘোড়াটিকে। উদ্ধারের চেষ্টা করে যুবককে। যদিও ঘোড়াটি তখন জনতার নাগালের বাইরে, বহু দূরে। শেষ পর্যন্ত কী হল বরের?

রাজস্থানের আজমেরের রামপুরা গ্রামের এক বিয়েবাড়িতে ঘটেছে এই কাণ্ড। বরযাত্রীরা তখন সবে পৌঁছেছে বিয়েবাড়ির সামনে। আশাপাশে দাঁড়িয়ে কনেপক্ষের বহু অতিথি। ব্যান্ডপার্টির বাজনায় মুখর আসর। অনেকেই বাজনার তালে তালে নাচ করছিলেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, ঘোড়ার পিঠে বসে বরবাবাজিও নাচ করছিলেন। আচমকা ফাটে একটি আতশবাজি। এতেই চমকে ওঠে ঘোড়াটি। ভয়ে বরকে পিঠে নিয়েই সে বিয়েবাড়ি ছেড়ে ছুট লাগায়।

রাজস্থানে বিয়ে বাড়িতে আতশবাজি ফাটানো নতুন কিছু না। কিন্তু এক্ষেত্রে বেজায় ভয় পায় ঘোড়াটি। সেটি দৌড় লাগায় তো বটেই, এমনকী থামার নামগন্ধ নেই! থামানোর চেষ্টা হলেও সম্ভব হয়নি। কারণ অতি দ্রুত নাগালের বাইরে বহুদূর চলে যায় ঘোড়া। পাগলা ঘোড়ার দৌড়ে প্রাণ যাওয়ার মতো অবস্থা হয় বর যুবকের। সে একধিকবার ঘোড়ার পিঠ থেকে লাফিয়ে নামার চেষ্টা করেও পেরে ওঠেনি। জানা গিয়েছে, শেষে চার কিলোমিটার ছোটার পর থমকায় ঘোড়াটি। অশ্ব স্থির হওয়ামাত্র মাটিতে নামেন বর। দীর্ঘনিশ্বাস ছাড়েন।তখনও বর ও কনেপক্ষে চিন্তায় ছিলেন। বর বিয়ের আসরে ফিরতে ধরে প্রাণ ফেরে তাদের। এর পর ভালভাবেই বিয়ে সম্পন্ন হয়ে বলে জানা গিয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments