Thursday, May 2, 2024
Homeরাজ্যবাংলায় ইস্পাত কারখানা তৈরির কথা ঘোষণা করেছেন সৌরভ, কবে হবে? জানুন

বাংলায় ইস্পাত কারখানা তৈরির কথা ঘোষণা করেছেন সৌরভ, কবে হবে? জানুন

রাজ্যের জন্য বিনিয়োগ টানতে স্পেনে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগ দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বাংলায় ইস্পাত কারখানা গড়তে ইচ্ছা প্রকাশ করেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বাংলার আইকন সৌরভ গঙ্গোপাধ্যায়।

দুবাই এবং স্পেন সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর এই বিদেশ সফরের উদ্দেশ্য প্রধানত বাংলার জন্য বিদেশি বিনিয়োগ নিয়ে আসা। দুই দেশের শিল্পপতিদের সঙ্গে তার দেখা হওয়ার কথা। এদিকে সৌরভও চান যে বাংলায় শিল্প আসুক। আর সেই জন্যই তিনি মুখ্যমন্ত্রীর সফরসঙ্গী হয়েছেন বলে জানিয়েছে।

ইতিমধ্যেই গতকাল ইস্পাত কারখানা তৈরির কথা ঘোষণা করে দিয়েছেন সৌরভ। মাদ্রিদে শিল্প সম্মেলনে সৌরভ বলেন, ‘আমি রাজ্যে তৃতীয় ইস্পাত কারখানাটি তৈরি করছি। অনেকেই হয়তো জানেন না ২০০৭ সালে প্রথমটা তৈরি করেছিলাম। আর আগামী ৫-৬ মাসে মেদিনীপুরে নতুন কারখানা গড়ব। এই কাজে মুখ্যমন্ত্রী তথা রাজ্যের তরফে সবরকম সহযোগিতা পেয়েছি। আশা করি আগামী এক বছরের মধ্যেই তা কার্যকরী হবে।‘ স্পেন থেকে শিল্প আনার লক্ষ্যে মাদ্রিদে গিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে গিয়েছেন সৌরভও। শুক্রবার লা লিগার কর্তাদের সঙ্গে আলোচনায় বসেছিলেন তাঁরা। বাংলায় ফুটবল অ্যাকাডেমি চালু করার কথা জানায় লা লিগা কর্তৃপক্ষ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments