Friday, April 26, 2024
HomeUncategorizedবঙ্গ সফরে স্বরাষ্ট্রমন্ত্রী আসার আগে হিঙ্গলগঞ্জে সরজমিনে রাজ্য পুলিশের কর্তারা

বঙ্গ সফরে স্বরাষ্ট্রমন্ত্রী আসার আগে হিঙ্গলগঞ্জে সরজমিনে রাজ্য পুলিশের কর্তারা

কালবৈশাখী ঝড় ও বৃষ্টিতে
হিঙ্গলগঞ্জ অমিত শাহ হেলিকপ্টার নামা হেলিপ্যাড ক্ষতিগ্রস্ত দ্রুত স্বাভাবিক আনার চেষ্টা প্রশাসনিক কর্তারা।

২০২১,এর বিধানসভা নির্বাচনে ১৮ই এপ্রিল ষষ্ঠ দফার ভোট প্রচারে শেষ এসেছিল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ঠিক এক বছর পরে ৪ঠা মে রাজ্যসফরে আসছেন বুধবার কলকাতা নামবেন। তারপর ৫ ই মে উত্তর ২৪ পরগনার বসিরহাট হিঙ্গলগঞ্জ ভারত-বাংলাদেশের সীমান্ত হিঙ্গলগঞ্জ বিএসএফ ক্যাম্পে আসছে।

সেখানে এসে ৮৫, নম্বর ব্যাটেলিয়ানসহ একাধিক সীমান্ত আধিকারিকদের সঙ্গে প্রশাসনিক বৈঠক করবেন পাশাপাশি রায়মঙ্গল কালিন্দী নদী জিরো পয়েন্টে বরাবর সীমান্তরক্ষী বাহিনীর নিজস্ব স্পিড বোর্ড সরেজমিনে সীমান্ত সুরক্ষা খতিয়ে দেখবেন। যেখানে উঠে আসবে সীমন্ত সুরক্ষা নিয়ে একাধিক গুরুত্বপূর্ণ কথাবার্তা, পাশাপাশি সম্প্রতিকালে স্বরূপ নগর থেকে হেমনগর পর্যন্ত জল ও স্থল সীমান্ত থেকে সুরক্ষার বিএসএফের নজরদারি এড়িয়ে বাংলাদেশি দের যেভাবে অনুপ্রবেশ হচ্ছে সেটাও এই বৈঠকে উঠে আসতে পারে বলে মনে করছেন প্রশাসনিক আধিকারিকরা ।

তাছাড়া যেভাবে রাজ্য বিজেপি সাংসদ থেকে বিধায়ক জেলার সাংগঠনিকভাবে বিজেপির দুর্বল হচ্ছে এবং ভাঙ্গন ও ধরছে সেইগুলো ড্যামেজ কন্ট্রোল করছে বলে মনে করা হচ্ছে অর্থাৎ এই সফর অত্যন্ত গুরুত্বপূর্ণ ।
বসিরহাট পুলিশ জেলার পুলিশ সুপার জবি থমাসকে, এসডিপিও ওসি ৮৫, নম্বর ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার সহ একাধিক প্রশাসনিক কর্তারা স্বরাষ্ট্রমন্ত্রীর হেলিকপ্টার কিভাবে নামবে কখন আসবে সেই দিকে এরিয়া ডমিনেট করেন। অন্যদিকে হেলিপ্যাড ঘুরে এবং খতিয়ে দেখেন। ইতিমধ্যে কালবৈশাখীর ঝড় ও বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত হয়েছে অমিত শাহ আসার যে হেলিপ্যাড, সেগুলো দ্রুত স্বাভাবিক করতে ইতিমধ্যে কাজ শুরু করেছে প্রশাসনিক কর্তারা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments