Sunday, May 12, 2024
Homeখেলাধূলাফর্মে ফিরতে মরিয়া বিরাট কোহলি

ফর্মে ফিরতে মরিয়া বিরাট কোহলি

নিউজ ডেস্ক:

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট থেকে দলের সঙ্গে যোগ দেবেন বিরাট কোহলি। অধিনায়কত্বও করবেন তিনি। ফর্মে যাতে কোনও খামতি না থাকে তার জন্য প্রস্তুতি শুরু করে দিলেন। সম্প্রতি টুইটারে শেয়ার করা একটি ভিডিয়োতে তিনি জিমে গা ঘামানোর একটা ক্লিপ শেয়ার করেন। ৩ ডিসেম্বর মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় টেস্ট ম্যাচ।

বিশ্বকাপের পর নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ ও প্রথম টেস্ট থেকে বিশ্রামে আছেন বিরাট কোহলি। দ্বিতীয় টেস্ট থেকে তিনি দলের অধিনায়কত্ব নেবেন। কিন্তু, ছুটিতেও থাকলে তিনি যে প্রস্তুতিতে কোনওরকম ফাঁক রাখছেন না তার প্রমাণ মিলেছে একাধিকবার। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল মুম্বইতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কোচ সঞ্জয় বাঙ্গারের সঙ্গে ব্যাটিং অনুশীলন করছেন। এরপর তাঁকে ক্রিকেট ক্লাব অফ ইন্ডিয়াতেও দেখা যায়। এবার তিনি জিমে গা ঘামানোর ক্লিপ শেয়ার করলেন। ক্যাপশনে লেখেন, ‘কষ্টের চেয়ে স্বাচ্ছন্দ্য, সামনে এগিয়ে যাওয়ার জন্য বড় হুমকি।’

২০১৯ সালের পর থেকে বিরাট কোহলি তাঁর সেরা সময় খুঁজে বেড়াচ্ছেন। ইংল্যান্ড সিরিজে অর্ধশতরান করলেও তারপর থেকে আর তিনি জ্বলে উঠতে পারেননি। দলের অধিনায়কের থেকে এই পারফরম্যান্স দেখে স্বভাবতই হতাশ সমর্থকরা। এরপরই কোহলি টি-২০ অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা করেন। IPL ও আন্তর্জাতিক ক্রিকেট দুটোরই অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ান তিনি। ব্যাটিংয়ে পুরো সময় দিতেই তাঁর এই সিদ্ধান্ত বলেও জানিয়েছিলেন তিনি। IPL হারের ধাক্কা, বিশ্বকাপে হতশ্রী পারফরম্যান্স কাটিয়ে বিরাট দ্বিতীয় টেস্টে কতটা ভালো ফল করতে পারেন সেইদিকে তাকিয়ে সমর্থকরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments