Thursday, May 2, 2024
Homeদিনহাটাদিনহাটা মহকুমা শাসককে ডেপুটেশন দিল সিপিআইএম দিনহাটা এরিয়া কমিটি

দিনহাটা মহকুমা শাসককে ডেপুটেশন দিল সিপিআইএম দিনহাটা এরিয়া কমিটি

নিজস্ব সংবাদদাতা:
ভারতের কমিউনিস্ট পার্টি মার্কসবাদী দিনহাটা এরিয়া কমিটির পক্ষ থেকে দিনহাটা মহকুমা শাসকের কাছে ডেপুটেশন দেওয়া হল সোমবার। সকলের জন্য দ্রুত টিকাকরণের ব্যবস্থা করা সহ একাধিক দাবিতে ডেপুটেশন দেওয়া হয় উপস্থিত ছিলেন সি পি আই এম কোচবিহার জেলা কমিটির সদস্য শুভ্রালোক দাস, প্রবীর পাল, গৌরাঙ্গ পাইন, মনীন্দ্র চন্দ্র রায় প্রমুখ নেতৃত্ব। শুভ্রালোক দাস বলেন করোনা সংক্রমণ দিন দিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে সরকারিভাবে রোগ নির্ণয় ও যথাপোযুক্ত চিকিৎসা ব্যবস্থা একান্তই অপ্রতুল।বেসরকারি চিকিৎসার খরচ সাধারণের সাধ্যের অতীত, ফলে মানুষের মৃত্যু মিছিল অব্যাহত এমনকি মৃতের সৎকার নিয়েও করুণ দৃশ্য দেখতে হচ্ছে আমাদের। এমত অবস্থায় একমাত্র ভরসা টিকাকরণ কিন্তু সেই টিকাও অমিল এ কারণে আমরা সকলের জন্য দ্রুত টিকাকরণ এর ব্যবস্থা, বরোনাচিনা। মহকুমা শাসককে

শ্মশান ঘাটে সরকার নির্মিত বৈদ্যুতিক চুল্লি বিগত এক বছরের উপরে তৈরি হয়ে গেলেও এখনো চালু করা হয়নি যেটা চালু করলে অনেক মানুষের যন্ত্রণা লাঘব হবে, অবিলম্বে সেটা চালু করতে হবে, রেড ভলেন্টিয়ার সহ অন্যান্য সামাজিক সংগঠনের যারা করনা সংক্রমিত ব্যক্তিদের জন্য ও সংক্রমনের প্রতিরোধে কাজ করছেন তাদের টিকাকরনে অগ্রাধিকার দিতে হবে এবং টিকার প্রথম ডোজ প্রাপ্ত ব্যক্তিদের দ্বিতীয় ডোজ পূর্ব ঘোষিত সময় অনুসারে দিতে হবে। এইসব দাবিতে আমরা মহকুমা শাসকের কাছে ডেপুটেশন দিলাম আশা রাখছি তিনি দাবিগুলো বিবেচনা করে উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করবেন।

দিনহাটা মহকুমা শাসককে ডেপুটেশন দিল সিপিআইএম দিনহাটা এরিয়া কমিটি

Read More –১০০ দিনের কাজে নজির তৈরি করে রাজ্যে দ্বিতীয় স্থানে আলিপুরদুয়ার জেলা

পরের খবর- দিনহাটার প্রয়াত বিশিষ্ট চিত্র শিল্পী অসীম সেনের মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা জানালো এসএফআই

নিজস্ব সংবাদদাতাঃ আজ বিশিষ্ট প্রগতিশীল চিত্র শিল্পী কমরেড অসীম সেনের জন্মবার্ষিকীতে তার প্রতিকৃতি ও শহীদবেদিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও মোমবাতি প্রজ্বলনের মাধ্যমে শ্রদ্ধা জানালো এস এফ আই দিনহাটা আঞ্চলিক কমিটি। চোখে স্বপ্ন, মানুষের জন্য কাজ করার ইচ্ছে নিয়ে কোলকাতা থেকে তিনি চলে এসেছিলেন প্রান্তিক দিনহাটা শহরে। সাংস্কৃতিক ও শিল্পী জগৎকে কে সাথে নিয়ে বামপন্থী মতাদর্শ মানুষের মধ্যে পৌছে দেয়া ছিল যার লক্ষ্য। এহেন অসীম সেন তার শিল্পকর্ম চলাকালীন এক দুর্ঘটনায় মারা যান। কিন্তু তার প্রগতিশীল শিল্প কর্মের মধ্যে দিয়ে আজও বেঁচে আছেন দিনহাটার সমস্ত প্রগতিশীল মানুষের হৃদয়ে। আজ তার এই শ্রদ্ধাজাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসএফআই রাজ্য সম্পাদক মন্ডলীর সদস্য শুভ্রালোক দাস, এস এফ আই দিনহাটা আঞ্চলিক কমিটির সম্পাদক টুটুল সরকার,সভাপতি অংশুমালী রায়, এস এফ আই দিনহাটা শহর ইউনিট সম্পাদক আকাশ সাহা, সভাপতি সৌরভ সরকার, এস এফ আই জেলা কমিটির সদস্য সৌভিক দে ও অন্যান্য সদস্যরা।

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments