Wednesday, April 24, 2024
Homeখেলাধূলাটি-টোয়েন্টিতে যুবরাজ সিংয়ের পর ১ ওভারে ৬টি ছয় মারলেন কিরণ পোলার্ড

টি-টোয়েন্টিতে যুবরাজ সিংয়ের পর ১ ওভারে ৬টি ছয় মারলেন কিরণ পোলার্ড

মিল্টন সরকার, নিউজ ডেস্ক,উত্তরের সংবাদ: টি-টুয়েন্টিতে এবার ফের ছয় বলে ছয়টি ছয় এর রেকর্ড। এবার সেই রেকর্ড গড়লেন ক্যারিবিয়ান ক্রিকেটার কিরণ পোলার্ড। অ্যান্টিগাতে ৩রা মার্চ শ্রীলংকার বিরুদ্ধে টি২০ ম্যাচে এই রেকর্ড টি করলেন তিনি। এর আগে ২০০৭ সালে ইংল্যান্ডের স্টুয়ার্ট ব্রড এর বিরুদ্ধে ১ ওভার ৬ টি ৬ মেরেছিলেন যুবরাজ সিং। টি-টোয়েন্টিতে এই দ্বিতীয় রেকর্ডের নজির গড়লেন পোলার্ড।

সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৩১ রান করে শ্রীলঙ্কা। জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকে চালিয়ে খেলতে শুরু করে ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা। ৪ ওভারের সিমন্স আউট হলে ব্যাট করতে নামেন কিরণ পোলার্ড। পঞ্চম ওভারে আকিলা ধনঞ্জয় এর প্রথম বল থেকেই ওভার বাউন্ডারি থাকাতে শুরু করেন তিনি। সেই ওভারেই ৬টি ছক্কা মেরে সাথে সাথেই টি-টোয়েন্টি ম্যাচে যুবরাজ সিংয়ের সাথে যুগ্মভাবে সেই তালিকায় নাম লেখান তিনি। যদিও ১১ বলে ৩৮ রানে আউট হয়ে যান তিনি এবং ১৩ ওভার ১ বলেই ম্যাচ জেতে উইন্ডিজরা।

টি-টোয়েন্টিতে যুবরাজ সিংয়ের পর ১ ওভারে ৬টি ছয় মারলেন কিরণ পোলার্ড

এরকম দুরন্ত পারফরম্যান্সে অত্যন্ত খুশি হয়েছেন কিরণ পোলার্ড নিজেও। তিনি বলেন ছয় বলে ছয়টি ছয় ভাবতে পারিনি। তবে পিচ সহযোগিতা করেছিল, ব্যাটে বল আসছিল এবং সুযোগ ছিল।

টি-টোয়েন্টিতে যুবরাজ সিংয়ের পর ১ ওভারে ৬টি ছয় মারলেন কিরণ পোলার্ড

পরের খবর-

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১-র বাকি ম্যাচগুলো আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবরের মধ্যে সংযুক্ত আরব আমিরশাহীতে আয়োজন করা হবে। আজ একথাই নিশ্চিত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ভারতীয় ক্রিকেট বোর্ডের ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা আজ সংবাদ সংস্থা IANS-কে জানিয়েছে, “আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবরের মধ্যে IPL টুর্নামেন্ট আয়োজিত হবে।”

পরের খবর- রসিকবিল হয়ে আলিপুরদুয়ার ও কোচবিহার যাওয়ার রাস্তার বেহাল দশায় চরম ভোগান্তি

IPL টুর্নামেন্টে এখনও ৩১ ম্যাচ খেলা বাকি রয়েছে। গত ৪ মে করোনা অতিমারির কারণে এই টুর্নামেন্ট স্থগিত করে দিতে বাধ্য হয় ভারতীয় ক্রিকেট বোর্ড। টুর্নামেন্টের বায়ো বাবল ভেদ করেও আট ফ্র্যাঞ্চাইজ়ির চারজন করোনা ভাইরাসে আক্রান্ত হন। এই আর তারপরই এই আর্থিক আভিজাত্য পূর্ণ টুর্নামেন্ট ২৯ ম্যাচের পরই মাঝ পথে বন্ধ করে দিতে হয়। টুর্নামেন্টের দ্বিতীয় ভাগ সংযুক্ত আরব আমির শাহীতে আয়োজন করা হবে। এই টুর্নামেন্ট শেষ হতে না হতেই আগামী অক্টোবর মাসের মাঝা মাঝি সময় থেকে আবার টি-২০ বিশ্বকাপও শুরু হয়ে যাবে।

যদিও আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল এখনও পর্যন্ত টি-২০ বিশ্বকাপের সূচি ঘোষণা করেনি। তবে শোনা যাচ্ছে, ১৮ অক্টোবর থেকে নাকি এই টুর্নামেন্ট শুরু হওয়ার কথা। ভারতীয় ক্রিকেট বোর্ড টি-২০ বিশ্ব কাপের আয়োজন করছে। আশা করা হচ্ছে সংযুক্ত আরব আমির শাহী কিংবা মধ্য প্রাচ্যের অন্য কোনও দেশে এই টুর্নামেন্টের আয়োজন করা হবে। ওমানও ভারতের কাছে বিকল্প ভেনু হয়ে উঠতে পারে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments