Monday, April 29, 2024
Homeকোচবিহারকোচবিহার ১নং ব্লকের চান্দামারী বাজারে সোনার দোকানে দুঃসাহসিক চুরি

কোচবিহার ১নং ব্লকের চান্দামারী বাজারে সোনার দোকানে দুঃসাহসিক চুরি

দিনহাটা সাহেবগঞ্জ পর এবার কোচবিহার 1 নম্বর ব্লকের চান্দামারী বাজার। সোনার দোকানে গ্যাস কাটার দিয়ে কেটে লকার ভেঙে দুঃসাহসিক চুরি। প্রায় 2 লক্ষ টাকার সোনার গয়না এবং রুপা খোয়া গেছে বলে জানা গেছে। ঘটনার তদন্তে পুলিশ।
রবিবার ভোর পাঁচটা নাগাদ এলাকার স্থানীয় বাসিন্দারা দেখতে পায় বাজারের সোনার দোকানের তালা ভাঙ্গা। তৎক্ষণাৎ খবর দেওয়া হয় মনোজকুমার সোনারি কে। দোকানের ভেতরে প্রবেশ করলে দেখা যায় গোটা দোকান লন্ডভন্ড। তৎক্ষণাৎ খবর দেওয়া হয় টাপুরহাট ফাঁড়িতে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রসঙ্গত, গত সপ্তাহে দিনহাটা 1 নম্বর ব্লকের সাহেবগঞ্জ বাজারেও সোনার দোকানে চুরি হয়। এই দুই ঘটনার সঙ্গে সংযোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। কুচবিহার জেলা পুলিশ সুপার সুমিত কুমার জানান, পুলিশ তদন্ত শুরু করেছে অবিলম্বে চোর বা দুস্কৃতিকারীরা ধরা পড়বে।
বলা বাহুল্য, 2012 সালেও এই রকম লাগাতার সোনার দোকান গুলোতে চুরির ঘটনা ঘটতে থাকে। সেই সময় তদন্তে উঠেছিল একটি চক্রের হদিশ। সেই চক্র পুনরায় সক্রিয় হয়েছে কিনা তাও খতিয়ে দেখবে পুলিশ বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে। দুটি ঘটনার সঙ্গে কিছুটা সামঞ্জস্য হয়েছে বলেও সূত্রের মাধ্যমে জানানো হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments