Tuesday, May 7, 2024
Homeকোচবিহারকোচবিহারে মেডিকেল কলেজের ক্যাম্পাসেই প্রথম বর্ষের ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর

কোচবিহারে মেডিকেল কলেজের ক্যাম্পাসেই প্রথম বর্ষের ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর

কোচবিহার বিবেকানন্দ স্ট্রিটে থাকা মেডিক্যাল কলেজের ক্যাম্পাস থেকে উদ্ধার এক প্রথম বর্ষের ছাত্রীর মৃতদেহ। কলেজ ক্যাম্পাস এর ভেতরে থাকা হোস্টেলের তিনতলার একটি ঘরের ভেতরে ঝুলন্ত অবস্থায় ছিল ওই ছাত্রীর দেহ। ছাত্রীর মৃত্যুর কথা চাউর হতেই মুহূর্ত চঞ্চল্য ছড়ায় গোটা ক্যাম্পাসে। মৃত ওই প্রথম বর্ষের ছাত্রীর নাম স্নিগ্ধা কুন্ডু এবং তাঁর বয়স ২৪ বছর। তাঁর বাড়ি পূর্ব বর্ধমানের ক্ষুদিরাম পল্লী এলাকায়। কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ এসে ছাত্রীর মৃত দেহটি ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

কলেজের তৃতীয় বর্ষের ছাত্র সুপ্রতিম মুখোপাধ্যায় জানান, “এদিন সকালে হোস্টেলের অন্য এক ছাত্রী তিনতলায় গিয়ে একটি ঘর ভেতর থেকে বন্ধ দেখেন। তখন তাঁর সন্দেহ হয়। তিনি ঘরের ভেতরে উঁকি দিতেই দেখেন এই ছাত্রীর ঝুলন্ত দেহ। তারপরেই তিনি তাঁর অন্যান্য সবাইকে খবর দেন। ছাত্রীর মৃত্যুর কথা প্রকাশ্যে আসতেই খবর পাঠানো হয় কোচবিহার কোতোয়ালি থানায়। পরে পুলিশ এসে ওই ছাত্রীর মৃতদেহ উদ্বার করে নিয়ে যায় ময়নাতদন্তের জন্য। তবে আচমকাই কলেজের এক ছাত্রী এভাবে মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে অন্যান্য ছাত্রীদের মধ্যে।”

পুলিশ সূত্রে জানতে পারা গিয়েছে, “কলেজের ওই ছাত্রীর মৃত্যুর খবর পাওয়ার পর কোতোয়ালি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এবং দরজা ভেঙে ওই ছাত্রীর মৃতদেহ উদ্ধার করে। বর্তমানে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কোচবিহার এমজেএন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কেন এই আত্মহত্যার ঘটনাটি ঘটল সেই বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments