Friday, April 19, 2024
Homeকোচবিহারতীব্র দাবদাহের পর আচমকাই বৃষ্টি, ঠান্ডা হলো রাজার শহর কোচবিহার

তীব্র দাবদাহের পর আচমকাই বৃষ্টি, ঠান্ডা হলো রাজার শহর কোচবিহার

কোচবিহারঃ কোচবিহারের অধিবাসীদের কথায়, কোচবিহারের প্রাণের ঠাকুর মদনমোহন বেশিক্ষণ গরম সহ্য করতে পারেন না। কথাটা আরো এক বার সত্যি প্রমাণিত হলো শুক্রবার। শুক্রবার সকাল থেকেই প্রচণ্ড গরমে হাঁসফাঁস করছিল রাজার শহর। তাপমাত্রা চল্লিশের কাছাকাছি। এই গরম থেকে আচমকাই বিকেল বেলাতে প্রচন্ড বৃষ্টি কোচবিহারে। এক টানা ৩০মিনিট মুষুলধারে বৃষ্টি তে ঠান্ডা হলো কোচবিহার। কোচবিহারের বাসিন্দা রা বিশ্বাস করেন এটাই কোচবিহারের প্রাকৃতিক বৈশিষ্ট্য। সারাদিন গরম থাকলে সন্ধেবেলা বৃষ্টি অবশ্যই হবে।

তীব্র দাবদাহের পর আচমকাই বৃষ্টি, ঠান্ডা হলো রাজার শহর কোচবিহার

পেট্রোপণ্য ও গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ফালাকাটায় ঘোড়ার গাড়ি চড়ে বিক্ষোভ যুব তৃণমূল কংগ্রেসের

ফালাকাটা: পেট্রোপণ্য এবং রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সাইকেল নিয়ে এবং ঘোড়ার গাড়ি চড়ে বিক্ষোভ আলিপুরদুয়ারের ফালাকাটায়। শুক্রবার ফালাকাটা ব্লক যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এক অভিনব বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয়। লাগামছাড়া পেট্রোল ডিজেল এবং রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধি নিয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বিক্ষোভ প্রতিবাদ মিছিল আয়োজিত হয়। এদিন ফালাকাটা ধুপগুড়ি মোড় তৃণমূল দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে ফালাকাটার বিভিন্ন পথে ছুটে বেড়ায় ঘোড়ার গাড়ি, এবং সাইকেল। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফালাকাটা ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি শুভব্রত দে, ফালাকাটা ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি সুভাষ চন্দ্র রায় সহ অন্যান্য নেতৃত্ব।

Read More- রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রীর সাথে দেখা করলেন পশ্চিমবঙ্গ বিদ্যালয় পরিদর্শক সমিতির সদস্যরা

ছিটমহল বিনিময়ের ষষ্ঠ বছর পূর্তিতে মধ্যরাতে মোমবাতি জ্বালিয়ে আনন্দ উৎসব পালন

বিতর্কের অবসান, নাজিরহাট গ্রাম পঞ্চায়েত প্রধানকে ১০দিনের মধ্যে পদত্যাগের নির্দেশ

৪৯৯ নম্বর পেয়ে রাজ্যে উচ্চমাধ্যমিকে প্রথম মুর্শিদাবাদের রুমানা সুলতানা

যুব তৃণমূল কংগ্রেস সভাপতি শুভব্রত দিয়ে বলেন, যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এবং মাদার তৃণমূল কংগ্রেসের সহযোগিতায় পেট্রোল ডিজেল রান্নার গ্যাস সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে আমাদের আজকের এই বিক্ষোভ মিছিল। আমরা এক মধ্যযুগীয় বর্বরতায় বাস করছি। নরেন্দ্র মোদীর আচ্ছে দিনের কথায় পেট্রোল লিটারে 100 টাকা পার করেছে প্রায়,ডিজেল ও প্রায় 100 ছুঁইছুঁই , রান্নার গ্যাসের দাম দিনদিন বাড়ছে। সাধারণ মানুষের নাভিশ্বাস উঠছে। তাই সকলের স্বার্থে আমাদের এই আন্দোলন চলতে থাকবে। পাশাপাশি এদিন পেগাসাস নিয়েও সরব হন যুব তৃণমূল কংগ্রেস নেতা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments