Monday, May 6, 2024
Homeময়নাগুড়িঅবাক করা কান্ড ময়নাগুড়িতে! চুরি করতে এসে মাংস ভাত রান্না করে পার্টি...

অবাক করা কান্ড ময়নাগুড়িতে! চুরি করতে এসে মাংস ভাত রান্না করে পার্টি চোরেদের

নিজস্ব সংবাদদাতা:
ময়নাগুড়িতে ফের অবাক করা কান্ড চোরদের ! ফের চুরি করতে এসে মাংস ভাত রান্না করে পার্টি করে চুরি করল চোরেরা। ঘটনাটি ঘটেছে ময়নাগুড়ির বাবু পাড়া এলাকায়। জানা গেছে, বাবু পাড়া এলাকায় মনমথ মিশ্র এর গ্রামের বাড়ি জোড়পাকরি এলাকায়। দূর্গা পূজা উপলক্ষে পঞ্চমীর দিন গ্রামের বাড়িতে ফিরে গিয়েছিলেন। কিন্তূ বাড়ি ছেড়ে গিয়ে আনন্দ করাটা শেষ পর্যন্ত নিরানন্দে পরিণত হলো। রবিবার ময়নাগুড়ির বাবু পাড়ার নিজের বাড়িতে দুপুরে আসতেই চক্ষু চড়কগাছ মনমথ বাবুর। মূল গেট সহ বাড়ির তিনটি তালা ভাঙা, দরজা খোলা। এই অবস্থা দেখে ঘরে ঢুকতেই দেখেন সমস্ত জিনিস পত্র এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে। মনমথ বাবুর অভিযোগ, বাড়িতে না থাকার সুযোগে বাড়ির তিনটি দরজার তালা ভেঙে ঘরের ভিতর ঢুকেছে চোরেরা। রীতিমতো মাংস রান্না করে খেয়ে বাথরুম নোংরা করে রেখে জিনিস পত্র নিয়ে চম্পট দেয় চোরেরা। জানা গেছে, বাড়িতে থাকা টোটো এর দুটি ব্যাটারি, জামা কাপড়, গয়না সহ নগদ টাকা নিয়ে পালিয়ে যায় চোরেরা। প্রায় লক্ষাধিক টাকার চুরি হয়েছে বলে জানা গিয়েছে। এই অবস্থা দেখে রবিবারই ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ জমা করেন মনমথ বাবু। অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে নেমেছে।

উল্লেখ্য, ময়নাগুড়িতে বেশ কিছু দিন আগেও এক বাড়িতে চুরি করতে এসে ডিম ভাত রান্না করে না খেয়েই চম্পট দিয়েছিল চোরেরা। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার মাংস ভাত রান্না করে রীতিমতো খাওয়া সেরে চুরি করে পালালো চোরেরা। এমনকি বাড়ির বাথরুম নোংরা করে পালিয়ে যায় বলেও অভিযোগ। মনমথ বাবুর স্ত্রী দীপালি মিশ্র বলেন, ” বাড়িতে রান্না মাংস রান্না করে খেয়েছে। বাথরুম নোংরা করে রেখেছে। কাঁসার বাসন পত্র, নগদ টাকা সহ গয়নাও নিয়ে গেছে চোরেরা।
মনমথ বাবু জানান, পঞ্চমী উপলক্ষ্যে গ্রামের বাড়িতে গিয়েছি। রবিবার সকালে খবর পেয়ে বাড়ি এসে দেখি এই অবস্থা। এই বিষয়ে ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ জমা করেছি। আমার পুলিশের কাছে আবেদন, আমরা থানার কয়েক মিটার দূরত্বে রয়েছি। এরপরেও ও ধরণের ঘটনা ঘটছে। তাহলে আমরা কি আমাদের বাড়ি ছেড়ে কখনও বের হতে পারবো না? ” তাই তিনি প্রশাসনের কাছে পুলিশি টহল এবং চোরেরদের দ্রুত চিহ্নিত করে উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments