Monday, April 15, 2024
Homeনদীয়াপাঁচ বছরের শিশুকন্যাকে চকলেটের প্রলোভনে ডেকে নিয়ে গিয়ে খুন

পাঁচ বছরের শিশুকন্যাকে চকলেটের প্রলোভনে ডেকে নিয়ে গিয়ে খুন

পাঁচ বছরের শিশুকন্যাকে প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে গিয়ে খুন। সরষের জমি থেকে উদ্ধার বস্তাবন্দি দেহ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) শান্তিপুর থানার গয়েশপুর গ্রামে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নদিয়ার শান্তিপুর থানার গয়েশপুর গ্রাম পঞ্চায়েতের হিজলির বাসিন্দা পাঁচ বছরের ওই নাবালিকা। অভিযোগ, গতকাল সন্ধেয় ওই এলাকারই যুবক আবদুল গফফর শেখ চকোলেটের লোভ দেখিয়ে শিশুটিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। শিশুকন্যার বাবা সন্ধেয় বাড়ি ফিরে মেয়েকে দেখতে পাননি। স্বাভাবিকভাবেই তিনি চারিদিকে খোঁজাখুঁজি শুরু করেন। দীর্ঘক্ষণ পর অবশেষে জানতে পারে আবদুল গফফর লোভ দেখিয়ে শিশুটিকে বাড়িতে নিয়ে গিয়েছিল। এরপরই তাঁকে চেপে ধরে গ্রামবাসীরা। দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করলেও মুখ খুলতে চায়নি সে। এরপরই বেধড়ক মারধর করা হয় অভিযুক্তকে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়।

দীর্ঘক্ষণ তাকে জিজ্ঞাসাবাদের পর আনুমানিক রাত তিনটে নাগাদ অভিযুক্তর বাড়ির ঢিল ছোড়া দূরত্বে একটি সরষে জমি থেকে বস্তাবন্দি অবস্থায় ওই শিশুকন্যার দেহ উদ্ধার করে পুলিশ। এ বিষয়ে রানাঘাট জেলা পুলিশের অ্যাডিশনাল এসপি রূপান্তর সেনগুপ্ত বলেন, “ইতিমধ্যেই অভিযুক্ত আবদুল গফফর শেখকে গ্রেপ্তার করা হয়েছে। আজ তাকে আদালতে তোলা হলে পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে। তবে তাকে জিজ্ঞাসাবাদের পর পুরনো শত্রুতার জেরে এই খুন বলে জানিয়েছে পুলিশ। ওই শিশু কন্যার সঙ্গে কোনওরকম অশ্লীল আচরণ করা হয়েছে কিনা তা ময়নাতদন্তের পরেই তা জানা যাবে।” শিশু কন্যার পরিবারের তরফ থেকে অভিযুক্তর ফাঁসির সাজা চাইছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments