Saturday, April 20, 2024
Homeরাজনীতিকয়লাকান্ড নিয়ে বিজেপি সহ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে খোঁচা অভিষেকের

কয়লাকান্ড নিয়ে বিজেপি সহ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে খোঁচা অভিষেকের

নিজস্ব প্রতিনিধি: নাম না করে জিতেন্দ্র তিওয়ারিকে ‘সবচেয়ে বড় কয়লা চোর’ বলে খোঁচা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দাবি করলেন, ভোটে হেরে অনেকবার দলে ফেরার চেষ্টা করেছেন পাণ্ডবেশ্বরের প্রাক্তন বিধায়ক। অভিষেক বলেন, “ইডি, সিবিআইয়ের মতো কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে ব্যবহার করে তাঁকে আটকেছে বিজেপি।”

কয়লা কাণ্ডে বারবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জড়ানোর চেষ্টা করেছে বিরোধীরা। এবার দুর্গাপুরের নবজোয়ার যাত্রা থেকে কয়লা চুরি ইস্যুতে পালটা বিজেপিকে নিশানা করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। দুর্গাপুর-ফরিদপুর থানার লাউদোহা ফুটবল মাঠের জনসভায় জিতেন তিওয়ারির নাম না করে কটাক্ষ করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। শুধু জিতেন্দ্র তিওয়ারি নন, আরও একাধিক কয়লা মাফিয়ার সঙ্গে বিজেপির যোগ নিয়েও সরব হয়েছেন অভিষেক। তাঁর দাবি, “জয়দেব খা দিলীপ ঘোষের সঙ্গে বসে শিবের মাথায় জল ঢালছে। ওর হোটেলে বসে কেন্দ্রীয় কয়লা মন্ত্রীর সঙ্গে ছবি তুলছে কফি খাচ্ছে।”

সিবিআই ও বিজেপিকেও একসঙ্গে খোঁচা দিয়ে তৃণমূল নেতা বলেন, “যে সিবিআই রবীন্দ্রনাথের নোবেল চুরি, নারদা, সারদার তদন্ত করতে পারে না, তারা করবে কয়লা চুরির তদন্ত!”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments