Monday, April 15, 2024
Homeখেলাধুলাচেন্নাইয়ে শুরু হল ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট, টসে জিতে ব্যাটিং রুটদের

চেন্নাইয়ে শুরু হল ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট, টসে জিতে ব্যাটিং রুটদের

নিউজ ডেস্ক: দীর্ঘ সময়ের পর অবশেষে ভারতে শুরু হলো ক্রিকেট। করোনা পরবর্তী সময়ে চেন্নাইয়ে আরম্ভ হল ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট। শুক্রবার ৫ ই ফেব্রুয়ারি টসে জিতে ব্যাটিং নেওয়ার সিদ্ধান্ত নিলেন ইংল্যান্ড অধিনায়ক জো রুট। উল্লেখ্য, এটি জো রুটের শততম টেস্ট। এর আগে ২০১২-১৩ মরসুমে ক্যাপটেন কুকের অধিনায়কত্বে শেষবার ভারতকে ভারতের মাটিতে হারিয়েছিল ইংল্যান্ড। তারপর থেকে উপমহাদেশীয় উইকেটে দাপট দেখায় ভারত। চেন্নাইয়ের উইকেট স্পিন-সহায়ক হতে চলেছে। পিচে কিছুটা ঘাস থাকলেও আশা করা হচ্ছে তৃতীয় দিন থেকে ভাঙ্গতে শুরু করবে চেন্নাইয়ের এই পিচ।

চেন্নাই টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের চূড়ান্ত একাদশ-
বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে (সহ অধিনায়ক), ঋষভ পন্থ (উইকেটরক্ষক), আর অশ্বিন, ওয়াশিংটন সুন্দর, শাহবাজ নদিম, ইশান্ত শর্মা, জশপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ

চেন্নাই টেস্টে ভারতের বিরুদ্ধে ইংল্যান্ডের চূড়ান্ত একাদশ-
ররি বার্নস, ডমিনিক সিবলে, ড্যানিয়েল লরেন্স, জো রুট (অধিনায়ক), বেন স্টোকস, অলি পোপ, জোস বাটলার, ডমিনিক বেস, জোফ্রা আর্চার, জ্যাক লিচ, জেমস অ্যান্ডারসন

অনান্য খবর- দেশের জার্সি গায়ে ট্রফি জয়ের স্বাদ মেসির, কোপা আমেরিকা ২০২১ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

পরের খবর- চেন্নাই টেস্টে হরভজন সিং-এর বোলিং অ্যাকশন নকল করলেন রোহিত শর্মা, দেখুন ভিডিও

নিউজ বিউরো: চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে ইংল্যান্ডের স্কোর ৫০০ অতিক্রম করেছে। ভারতীয় দলের জন্য পরিস্থিতি ক্রমশ জটিল হয়ে উঠেছে। মাঠের এই গুরুগম্ভির কঠিন পরিস্থিতিকে সামাল দিতে ও ভারতীয় খেলোয়াড়দের মনোবল বজায় রাখার জন্য রোহিত শর্মা এবং ঋষভ পন্থ একত্রিত হন। চা বিরতির ঠিক আগে অধিনায়ক বিরাট কোহলি দলের নিয়মিত বোলারদের একটু বিশ্রাম দেওয়ার জন্য কয়েক ওভার বোলিং করার দায়িত্ব রোহিত হস্তান্তর করা করেন। এমত অবস্থায় রোহিত শর্মা হরভজন সিং এর বোলিং অ্যাকশন নকল করে সতীর্থদের মুখে হাশি ফোটান।

অনান্য খবর- হ্যারিকেন ঝড়ে পর্যুদস্ত ইউক্রেন, সেমিতে ডেনমার্কের মুখোমুখি ইংল্যান্ড

রোহিত শর্মা ২ ওভার অফ স্পিন করে। সেশনের চূড়ান্ত ডেলিভারিতে, রোহিত শর্মা হরভজন সিং এর বোলিং অ্যাকশন নকল করে। জো রুট এই বল থেকে একটি সিঙ্গেল তুলে নেন এবং স্ট্রাইক ধরে রাখেন। ঋষভ পন্থ উইকেটের পিছন থেকে রোহিত শর্মাকে নির্দেশ দিচ্ছিলেন। রোহিত মুখে হাসি নিয়ে উত্তর দিলেন, “ঠিক হ্যায় স্যার”।

লিংকে ক্লিক করুন https://youtu.be/si1gOaFJxoE

ঋষভ পন্থ ভারতীয় খেলোয়াড়দের স্পিরিট চাঙ্গা রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। ভারতের বোলার এবং ফিল্ডাররা চেপাউকে ইংল্যান্ডের ব্যাটিং ইউনিটের বিরুদ্ধে নাজেহাল হয়ে পড়েছে। জো রুট এবং ডম সিবলি যখন ২০০ রানের পারটনারশিপে ছিলেন তখন পন্থকে ভারতীয় খেলোয়াড়দের কাঁধে কাঁধ মিলিয়ে খেলার আহ্বান জানাতে শোনা যায়। এই প্রতিবেদনের সময় ইংল্যান্ড দল ৮ উইকেট হারিয়ে ৫৫০ রানে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল রোহিতের অনুকরণ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments