Monday, April 15, 2024
HomeকলকাতাAbhishek Banerjee: কলকাতা পুলিশের ম্যারাথনে দৌড়ালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

Abhishek Banerjee: কলকাতা পুলিশের ম্যারাথনে দৌড়ালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

Uttorer Sangbad : কলকাতা: Abhishek Banerjee আজ, রবিবার কলকাতা পুলিশের পক্ষ থেকে আয়োজন করা হয়েছে হাফ ম্যারাথনের। এই কর্মসূচি বেশ কিছুদিন আগেই ঘোষণা করা হয়েছিল। তাই রবিবার শীতের সকালেই মাঠে নেমে পড়েছেন দৌড় প্রতিযোগীরা। এই ম্যারাথনে দৌড়তে তিনটি ক্যাটাগরি আছে। ২১ কিলোমিটার, ১০ কিলোমিটার এবং ৫ কিলোমিটার। যে কোনও বিভাগে নাম দিতে পারেন যে কোনও ব্যক্তি। তাই এই ম্যারাথনে দেখা গেল, নাম লিখিয়ে ফেলেছেন একাধিক প্রতিযোগী। তবে তার মধ্যে চমকের বিষয়টি হল— ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় আছেন এই ম্যারাথন দৌড়ে। একেবারে ফুরফুরে মেজাজে রবিবাসরীয় সকালে রেড রোডে যোগ দিলেন ম্যারাথনে।

সামনে লোকসভা নির্বাচন। তার উপর আবার তৃণমূল কংগ্রেসের অন্দরে গড়ে উঠেছে নবীন–প্রবীণের দ্বন্দ্ব। সেখানে এই ম্যারাথন দৌড়ে যোগ দিয়ে তিনি বার্তা দিলেন বলে মনে করা হচ্ছে। তিনি যে ফিট সেটা রবিবাসরীয় সকালের দৌড় দিয়েই আরও একবার প্রমাণ করে দিলেন। নাম লিখিয়ে দৌড়ালেন ১০ কিলোমিটার। এটা যে প্রবীণরা পারবেন না সেটা সকলেই জানে। অথচ মুখে কিছু বললেন না। এটা একদিকে জনসংযোগের ক্ষেত্রে বড় বিষয় হল, অপরদিকে যাঁদের বার্তা দেওয়া সেটা চুপচাপ দিয়ে দেওয়াও হল বলে মনে করা হচ্ছে।

Abhishek Banerjee: কলকাতা পুলিশের ম্যারাথনে দৌড়ালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

Shovam & Sohini: সোহিনীর সঙ্গে চুটিয়ে প্রেম শোভনের! কি লিখলেন গায়ক?

এদিকে এই ম্যারাথনের অনুষ্ঠানের শুরুতে ছিলেন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল, রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমার। তবে টলিপাড়ার কলাকুশলীদেরও এখানে দেখা গিয়েছে। আবির চট্টোপাধ্যায়, ইশা সাহারা–সহ অনেকেই অংশ নেনে কলকাতা পুলিশের এই ম্যারাথন দৌড়ে। এই ম্যারাথনে অংশ নেওয়ার জন্য শনিবার রাত থেকেই রেড রোড জুড়ে পুলিশের কড়া নিরাপত্তা বলয় তৈরি হয়। শনিবার রাত ১০টা থেকে এখানে গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। রেড রোডে আজ, রবিবার দুপুর ১২টা পর্যন্ত এমনই অবস্থা জারি থাকবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments