Tuesday, April 30, 2024
HomeUncategorizedবুড়িরহাটে মানসিক অবসাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা এক মহিলার

বুড়িরহাটে মানসিক অবসাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা এক মহিলার

রাহুল দেব বর্মন এর রিপোর্টঃ
মঙ্গলবার সকাল আনুমানিক ১১টা নাগাদ বুড়িরহাটে ১নম্বর গ্রাম পঞ্চায়েতের কুকুরকচুয়া গ্রামে নিজের শোবার ঘরেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন ৪৮ বছর বয়সী এক মহিলা। মহিলার নাম সূর্যময়ী বর্মন, স্থানীয় বাসিন্দা এবং পরিবারের লোকজন জানান তিনি মানসিক রোগী ছিলেন, দীর্ঘদিন ধরে চিকিৎসা নেবার পরেও দীর্ঘদিন থেকে সুস্থ না হওয়ায় মানসিক ভাবে ভেঙে পড়েন সেই কারণে আজ পরিবারের লোকের অনুপস্থিতি তেই নিজের ঘরে ধর্নায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তারা আরো জানান যে আজ সকালে প্রতি দিনের মতো ঘুম থেকে ওঠার পর বাড়ির কাজ করেছেন এমনকি রান্নাও করেছেন,এরপর পরিবারের অন্যরা মাঠে কাজ করতে গেলে সেই সুযোগেই এই ঘটনা ঘটিয়ে ফেলেন । এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে অত্র এলাকায় ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সাহেবগঞ্জ থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়।

বুড়িরহাটে মানসিক অবসাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা এক মহিলার

পরের খবর- কোচবিহারে কল্পজ্যোতির মানবিক উদ্যোগ

আরও খবর পড়ুন……..

দিনহাটা সিদ্ধেশ্বর সাহা এডুকেয়ার এন্ড ফাউন্ডেশন এর উদ্যোগে রক্তদান শিবির

জেলা জুড়ে রক্তসংকট মেটাতে দিনহাটা সিদ্ধেশ্বর সাহা এডুকেয়ার এন্ড ফাউন্ডেশন এর উদ্যোগে এক রক্তদান শিবির অনুষ্ঠিত হল। এদিনের শিবিরে উপস্থিত ছিলেন বিশিষ্ট চিকিৎসক তথা সমাজসেবী ডা: অজয় মণ্ডল ,এছাড়া উপস্থিত ছিলেন সংস্থার কর্ণধার সিদ্ধেশ্বর সাহা, ছাত্রছাত্রীদের মধ্যে ধৃতিমান চৌধুরী, শুভ্রদীপ সাহা, সৌম্যদীপ সাহা, প্রমূখ।

সংস্থার তরফে জানা গেছে ওইদিন সিদ্ধেশ্বর সাহা মহাশয় এর ৫২ তম জন্মদিন উপলক্ষে তাদের এই রক্তদান শিবির আয়োজন ছিল। এদিনের শিবিরে ৪জন মহিলা সহ ৪০ জন রক্তদান করেন। সেই রক্ত সংগ্রহ করে দিনহাটা ব্লাড ব্যাংক। শিবিরে উপস্থিত হয়ে বিশিষ্ট চিকিৎসক ডাঃ অজয় মন্ডল বলেন, সিদ্ধেশ্বর সাহা এডুকেয়ার এন্ড ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে বিভিন্ন সমাজসেবকমূলক কর্মকান্ডের সাথে যুক্ত। তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানাই,আগামীতেও তারা এভাবেই এগিয়ে চলুক এই আশা রাখি।

পরের খবর – ভক্তবৃন্দ ছাড়াই এবারও পুরীর রথযাত্রা অনুষ্ঠান হতে চলেছে

সংস্থার প্রাক্তন ছাত্র ধৃতিমান চৌধুরী বলেন, শিক্ষক মহাশয় এর ৫২ তম জন্মদিনটি বিশেষভাবে উদযাপন করতে আমরা এই উদ্যোগ নিয়েছি। আমরা জানি রক্তদান মহৎ দান তাই এই মহতী উদ্যোগ নিয়ে আমাদের প্রিয় শিক্ষকের জন্মদিন টি পালন করলাম। শিবিরে মোট ৪০ জন রক্তদান করেছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments