Thursday, May 2, 2024
Homeকোচবিহারহেরিটেজ কাপ ফুটবল টুনামেন্ট এর শুভ উদ্বোধন কোচবিহারে

হেরিটেজ কাপ ফুটবল টুনামেন্ট এর শুভ উদ্বোধন কোচবিহারে

কোচবিহার:
বাঙালির প্রিয় ফুটবল মুলত এই আঙ্গীককে সামনে কোচবিহার শহর তৃনমুল কংগ্রেসের কমিটির উদ্যোগে কোচবিহারে অনুষ্ঠিত হতে চলেছে নকআউট ফুটবল টুর্নামেন্ট হেরিটেজ কাপ। বৃহস্পতিবার কোচবিহার রাজবাড়ি স্টেডিয়াম এই অনুষ্ঠানের শুভরাম্ব হয়।

ডিজিটালের এই সময় কচি শিশুমন থেকে যুবক-যুবতীরা সবাই ডুবে আছে মোবাইলের দুনিয়ায়,আস্তে আস্তে ভুলে যাচ্ছে তারা বাঙালির প্রিয় ফুটবলকে, তাই খেলার মাধ্যমে তরুণ প্রজন্মের ফুটবলারদের তুলে আনতে মহারাজা কাপ নামে এক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে শহর ব্লক তৃণমূল কংগ্রেস কোচবিহার জেলার শহর এবং শহরতলীর চারটি স্কুলে এই খেলা অনুষ্ঠিত হবে। এবং কোচবিহার এবিএন শীল কলেজ এর মাঠটিকে রিজার্ভ মাঠ হিসাবে গণ্য করা হবে।

যদি খেলা চলাকালীন এই চারটি মাঠের মধ্যে যদি কোন মাঠে কোনোরকম অসুবিধা সৃষ্টি হয় তবে এবিএন শীল কলেজ এর মাঠটিকে ব্যবহার করা হবে।

আরও খবর পড়ুন……

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও এক IPS অফিসারের বিরুদ্ধে খুনের চেষ্টার বিস্ফোরক অভিযোগ আনেন বিজেপি সাংসদ অর্জুন সিং। এদিনই ওয়াই প্লাস (Y+)ক্যাটেগরি থেকে বাড়িয়ে সাংসদের নিরাপত্তা জেড (Z) ক্যাটেগরি করা হয়েছে। এরপর ভাটপাড়ায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে অর্জুন সিং বলেন, ‘নবান্নতে বসে একজন IPS অফিসার মুখ্যমন্ত্রীর নির্দেশে আমায় খুন করার চেষ্টা করছে ‘। এখানেই শেষ নয়, রাজ্য সরকারের বিরুদ্ধে সরব সাংসদের অভিযোগ, ‘ ভারত সরকার,রাজ্যপাল সহ মুখ্যমন্ত্রীকে জানানো কোনও প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হয়নি।’ লোকসভার স্পিকারে কাছে অভিযোগ জানানোর পর অর্জুন সিংহের জনে জেড সিকিউরিটি দেওয়া হয়েছে।

এদিনও ফের পুলিশ প্রশাসনের বিরুদ্ধে সরব হন বিজেপি সাংসদ Arjun Singh। তিনি বলেন, ‘আমার সাধারণ মানুষকে নিয়ে কোন ভয় নেই, পুলিশকে নিয়ে ভয়। আমাকে রাজ্য সরকার কোন নিরাপত্তা দেয়নি,ডগ স্কোয়াড,ফরেনসিক টিম নিয়ে আসা হয়েছে আমাকে ফাঁসানোর জন্য। গতকাল রাতেও ভাটপাড়ায় বোমাবাজি চলল। দুজন আহত হল। কিন্তু, সেখানে বোম, স্কোয়াড ডগ স্কোয়াড যায়নি।আমার বাড়িতে বোম মারা হল, বাড়ির বাইরে থেকে,কিন্তু পুলিশ বাইরে না বসে আমার সম্পত্তিতে বসে আছে আমাকে ফাঁসানোর জন্য।আর্মস কেসে আমাকে ফাঁসানোর প্ল্যান করা হচ্ছিল, ক্যামেরার জন্য করতে পারেনি।’

সম্প্রতি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি। বিশেষ পর্যবেক্ষক হবার পর ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচন নিয়ে ব্যস্ত সাংসদ। সম্প্রতি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি। উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর সকালে সাংসদ অর্জুন সিংয়ের জগদ্দলের মেঘনা মোড়ের বাড়িতে বোমা ছোঁড়ার অভিযোগ ওঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে। ওইদিন বোমা ছোঁড়া হয় বাড়ির দেওয়ালে। ওই বোমাবাজির ঘটানায় উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাড়া। ঘটনার সময় বাড়িতে ছিলেন না অর্জুন সিং। তিনটি বোমা ছুঁড়ে পালায় দুষ্কৃতীরা। বোমাবাজির পরই ঘটনাস্থল পরিদর্শনে যান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এই ঘটনার পর জগদ্দল থানার পক্ষ থেকে সাংসদের বাড়ির চত্বরে প্রায় একশো সিসিটিভি ক্যামেরা লাগানো হয়। তা সত্ত্বেও ফের এদিন বোমাবাজি হয় বলে অভিযোগ। জানা গিয়েছে, মঙ্গলবার সকাল ৯টা ২০ মিনিট নাগাদ এই বোমাবাজির ঘটনাটি ঘটে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments