Thursday, May 2, 2024
Homeদিনহাটাসুষ্ঠুভাবে সম্পন্ন হল দিনহাটা মহকুমা প্রেস ক্লাবের নির্বাচন প্রক্রিয়া

সুষ্ঠুভাবে সম্পন্ন হল দিনহাটা মহকুমা প্রেস ক্লাবের নির্বাচন প্রক্রিয়া

সুষ্ঠুভাবে সম্পন্ন হল দিনহাটা মহকুমা প্রেস ক্লাবের নির্বাচন প্রক্রিয়া। শুক্রবার দিনহাটা শহরের আপন ঘরে এই নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়। এদিন কোচবিহার প্রেসক্লাবের সভাপতি অনুপম সাহা এবং সম্পাদক গৌড় হরি দাস এর উপস্থিতিতে এই নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়। এদিন মোট ৭ আসনের মধ্যে পাঁচটি আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করে প্রার্থীরা। অপরদিকে সভাপতি এবং একটি এক্সিকিউটিভ কমিটির পদে নির্বাচন হয়। এদিন নির্বাচন শেষে প্রেস ক্লাবের জেলা সভাপতি অনুপম সাহা জানান, এদিনের কমিটিতে সভাপতি হয়েছেন ডক্টর যশোর আহমেদ ইউসুফ হক, সহ-সভাপতি দীপঙ্কর দত্ত, সম্পাদক হরিপদ রায় সহ-সম্পাদক প্রশান্ত সাহা কোষাধক্ষ্য প্রসেনজিৎ সাহা। এবং শুভদীপ চক্রবর্তী ও তনুময় দেবনাথ এক্সিকিউটিভ কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে মোট তিনজন লড়াই করেছিল। ডক্টর যশোর আহমেদ ইউসুফ হক অমৃতা চন্দ রাজীব বর্মন। সেখানে বারোটি ভোট পেয়েছেন যশোর আহমেদ ইউসুফ হক, দশটি ভোট পেয়েছেন রাজিব বর্মন, তিনটি ভোট পেয়েছেন অমৃতা চন্দ।
অন্যদিকে এক্সিকিউটিভ কমিটির একটি পদে লড়াই করেছিলেন তিনজন যথাক্রমে রাহুল দেব বর্মন, তনুময় দেবনাথ, রবিউল আলী। সেই নির্বাচনে নয়টি করে ভোট পেয়েছেন এবং সাতটি ভোট পান রবিউল আলী। সেখানে টসের মাধ্যমে জয়লাভ করে তনুময় দেবনাথ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments