Monday, April 29, 2024
Homeজলপাইগুড়িমাত্র ৩০ টাকাতেই ঘুরে গেল ভাগ্য,কোটিপতি বেলাকোবার যুবক

মাত্র ৩০ টাকাতেই ঘুরে গেল ভাগ্য,কোটিপতি বেলাকোবার যুবক

মাত্র ৩০ টাকা তেই ঘুরে গেল ভাগ্য। বাজার থেকে বাড়ি ফেরার পথে ৩০ টাকা দিয়ে লটারি কাটেন এক যুবক আর তারপরেই হয়ে যায় চমৎকার। পরবর্তীতে টিকিট মেলাতেই দেখতে পারেন তিনি প্রথম পুরস্কার এক কোটি টাকা জিতেছেন। বর্তমানে বেলাকোবার ওই যুবক কোটিপতি।

জানা যায় বেলাকোবার ডাক্তার পাড়ার বাসিন্দা টগর সরকার লটারির টিকিট কেটে কোটি টাকার পুরস্কার জিতেছেন। ইতিমধ্যেই নিরাপত্তার খাতিরে বেলাকোবা পুলিশ ফাঁড়িতে যোগাযোগ করেছেন তিনি।

বুধবার বিকেলে বাজার করে ফিরছিলেন যুবক। সেই সময় একটি লটারির টিকিট কেটেছিলেন, আর তাতেই ভাগ্য বদলে গেল যুবকের। তিনি লটারির টিকিট কেটেছিলেন যার নাম্বার ছিল ৭৮ এইচ ৫৪৪৬। সন্ধ্যা ছ’টা নাগাদ খেলার রেজাল্ট প্রকাশিত হওয়ার পরেই দেখা যায় টগরবাবু প্রথম পুরস্কার হিসেবে এক কোটি টাকা জিতে গিয়েছেন। প্রথমটায় বিশ্বাস না হওয়ায় এরপরে তিনি যোগাযোগ করেন রাজগঞ্জের শিক্ষা কর্মাদক্ষ রূপালী দে’র সঙ্গে। তারপর সেখান থেকে বেলাকোবা পুলিশ ফাঁড়িতে লিখিত জানান।

টগর বাবু জানান, বাজার থেকে বাড়ি ফেরার পথে ৩০ টাকা দিয়ে লটারির টিকিট কিনি। সন্ধ্যা ছটায় খেলা ছিল। টিকিট মিলানোর পর ভাবতেই পারছিলাম না প্রথম পুরস্কার আমি পেয়েছি। টিকিটের নম্বর হুবহু মিলে গেছে। পরবর্তীতে পরিবারের সদস্যদের জানাই এবং থানায় পৌঁছে টিকিটটি জমা দেই।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments