Sunday, April 28, 2024
Homeখেলাধূলাবিশ্বকাপ ফুটবল ২০২২ব্রাজিল নাকি আর্জন্টিনা? বাক-বিতণ্ডায় বাংলাদেশে বন্ধুর হাতে খুন বন্ধু

ব্রাজিল নাকি আর্জন্টিনা? বাক-বিতণ্ডায় বাংলাদেশে বন্ধুর হাতে খুন বন্ধু

ফুটবল বিশ্বকাপ নিয়ে তর্ক ক্রমে পরিণত হয় বিতণ্ডায়। তা থেকে রক্তারক্তি। বন্ধুর হাতে খুন হয় বন্ধু। এই ভয়াবহ ঘটনাটি ঘটেছে বাংলাদেশে।

জানা গিয়েছে, সোমবার রাতে ঘটনাটি ঘটেছে সদর উপজেলার দক্ষিণ নানুপুর এলাকায়। চাঁদপুর মডেল থানার ওসি আবদুর রশিদ জানান, নিহত ১৮ বছর বয়সী মেহেদি হাসান ওই এলাকার হেলালউদ্দিনের ছেলে। এই ঘটনায় ফরিদ বেপারির ছেলে তথা মেহেদির বন্ধু একই বয়সী বরকত বেপারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার বর্ণনায় ওসি আব্দুর রশিদ বলেন, ব্রাজিলের সমর্থক মেহেদির সঙ্গে আর্জেন্টিনার সমর্থক বরকতের বিশ্বকাপ খেলা নিয়ে বাকবিতণ্ডা হয়। এক পর্যায় বরকত তার বন্ধু মেহেদিকে ছুরিকাঘাত করে। পরে আহত মেহেদিকে রক্তাক্ত অবস্থায় চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় থানায় মামলা হলে পুলিশ বরকতকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় বলে জানান তিনি।মেহেদী হাসান বাবা হেলালউদ্দিন বলেন, “আমি ছেলের খুনির সর্বোচ্চ শাস্তি ফাঁসি চাই।”

ফুটবল বিশ্বকাপে ব্রাজিল আর্জেন্টিনার সমর্থকদের রেষারেষি নতুন কোন ঘটনা নয়। তবে দুই বন্ধুর লড়াইয়ে শেষ পর্যন্ত প্রাণঘাতীর ঘটনায় ব্যাপক শোরগোল তৈরি হয়েছে সংশ্লিষ্ট এলাকায়।

উল্লেখ্য, বাংলাদেশে ব্রাজিল ও আর্জেন্টিনার লক্ষ লক্ষ ফ্যান রয়েছে। বিশ্বকাপ শুরু হওয়ায় তাদের উত্তেজনা তুঙ্গে। উল্লেখ্য, কয়েকদিন আগে সৌদি আরব বনাম আর্জেন্টিনা ম্যাচ চলাকালীন কুমিল্লা জেলায় এক ব্যক্তির ম়ত্যু হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments