Saturday, April 27, 2024
Homeআলিপুরদুয়ারবিপিন রাওয়াতের স্মৃতিতে মাথা ন্যাড়া করে শোক প্রকাশ তৃণমূল নেতা ও অন্যান্যদের

বিপিন রাওয়াতের স্মৃতিতে মাথা ন্যাড়া করে শোক প্রকাশ তৃণমূল নেতা ও অন্যান্যদের

কালচিনি:
প্রয়াত সিডিএস জেনারেল বিপিন রাওয়াত,তার স্ত্রী এবং কপ্টারে থাকা নিহতদের স্মৃতির উদ্দেশ্যে মাথা ন্যাড়া করলেন তৃণমূল নেতা এবং কর্মীরা।

গত ৮ই ডিসেম্বর তামিলনাড়ুতে কপ্টার দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দেশের সুরক্ষা বিভাগের সর্বাধিনায়ক বিপিন রাওয়াত, উনার সঙ্গে থাকা সেই কপ্টারে মোট ১৪ জনের মধ্যে ১৩ জন নিহত হয়েছেন। নিহতদের স্মৃতির উদ্দেশ্যে টানা ১৩ দিন ধরে শোক দিবস পালন করতে চলেছে কালচিনি ব্লক তৃণমূল কংগ্রেস। পাশাপাশি শুক্রবার ওই মর্মান্তিক ঘটনার পরিপ্রেক্ষিতে মাথা ন্যাড়া করলেন কালচিনি ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি পাসাং লামা এবং দলীয় বেশ কিছু কর্মী। জানা গেছে বৌদ্ধ এবং সনাতন ধর্মের নিয়ম মেনে নিহতদের আত্মার শান্তি কামনায় বিশেষ পূজার আয়োজন করা হয়। পাশাপাশি কার্গিল চক এলাকায় প্রদীপ এবং মোমবাতি জ্বালিয়ে শ্রদ্ধা জানানো হয়। সন্ধ্যায় সেখানে দেখা করতে যান আলিপুরদুয়ার জেলা তৃণমূল কংগ্রেস এর চেয়ারম্যান মৃদুল গোস্বামী।

কালচিনি ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি বলেন, উনার মৃত্যুতে আমরা খুবই শোকাহত। এই দুর্ঘটনা কোনোভাবেই মেনে নেওয়া যাচ্ছে না। মোট ১৩ জনের মৃত্যুতে ১৩ দিন ধরে শোক দিবস পালন করব। বিপিন রাওয়াত স্যার এর স্মৃতিতে আমরা মাথা ন্যাড়া করেছি। উনারা যেখানেই থাকুক ভালো থাকুক, আত্মার শান্তি কামনা করছি। তবে এই দুর্ঘটনায় যিনি বেঁচে আছেন তার দ্রুত আরোগ্য কামনা করি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments