Saturday, May 4, 2024
Homeউত্তরবঙ্গবাতিল অমিত শাহ এর সভা; শিলিগুড়ি পৌঁছেও দার্জিলিঙে পৌঁছানো হলো না !

বাতিল অমিত শাহ এর সভা; শিলিগুড়ি পৌঁছেও দার্জিলিঙে পৌঁছানো হলো না !

বাতিল অমিত শাহ এর সভা ; ফের কপ্টারের জন্য শিলিগুড়ি পৌঁছেও দার্জিলিঙে পৌঁছানো হলো না !

রবিবার দার্জিলিঙের লেবংয়ের গোর্খা মাঠে জনসভা করার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কথা ছিল। কিন্তু, সেই সভা বাতিল করার সিদ্ধান্ত নিল বঙ্গ বিজেপি৷ সূত্রে খবর, খারাপ আবহাওয়ার জন্য দৃশ্যমানতা কম ছিল লেবংয়ের৷আর সেই কারণেই শাহের কপ্টার নামতে পারেনি।

গতবার শনিবার রাত্রেই শাহ শিলিগুড়িতে পৌঁছেছিল। এই নিয়ে দ্বিতীয় বার বাংলায় প্রচার করতে এসেছেন। গত শনিবার এই রাজ্যে পৌঁছে গিয়েছিলেন অমিত শাহ। রাতে শিলিগুড়ির হোটেলে ছিলেন।

রবিবার সকালে বাগডোগরা থেকে হেলিকপ্টারে তাঁর দার্জিলিঙে পৌঁছনোর কথা ছিল। রবিবার সকাল এগারোটা থেকে সভা শুরু হবার কথা ছিল, কিন্তু আবহাওয়া খারাপ থাকার কারণে তা শুরু করা যায়নি। দার্জিলিঙে পৌঁছতে পারেননি শাহ। খারাপ আবহাওয়ার কারণে তিনি বাগডোগরাতেই আটকে ছিলেন।সূত্রে জানা গেছে, শাহের সভায় দার্জিলিঙের গোর্খা মাঠে জনসমাগম হয়েছিল। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে দেখতে অপেক্ষা করে ছিলেন এলাকার জনগণ। সকাল ১০টা থেকেই অনেকে সভাস্থলে পৌঁছে গিয়েছিলেন। তবে এদিন খারাপ আবহাওয়ার জন্য অমিত শাহের কপ্টার ওড়ানোর অনুমতি দেওয়া হয়নি। কারণ দার্জিলিঙে কপ্টার নামার মতো আবহাওয়া ছিল না। শাহকে সভা করতে হলে সড়ক পথের মাধ্যমে পৌঁছতে হত। তবে আবহাওয়া অনুকূল না থাকার কারণে শাহকে বিহারে উড়ে যেতে হয় এমনই পুলিশ সূত্রে খবর।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments