Friday, April 19, 2024
Homeখেলাধূলাএক ম্যাচে ৩৫ টি গোল দিল ইস্টবেঙ্গল মহিলা দল

এক ম্যাচে ৩৫ টি গোল দিল ইস্টবেঙ্গল মহিলা দল

এক ম্যাচে পরপর ৩৫ খানা গোল দিল ইস্টবেঙ্গলের মহিলা ফুটবল দল। রীতিমতো নজির গড়ে কন্যাশ্রী কাপে বেহালা ঐক্য সম্মিলনীকে হারায় তারা।

আইএফএ’র তরফে জানানো হয়েছে, তাদের আয়োজিত মহিলা ফুটবল টুর্নামেন্টে এই জয় বিরাট রেকর্ড। ৯০ মিনিটের মধ্যে ৩৫টি গোল মানে বোঝাই যাচ্ছে যে চোখের পলকে একের পর এক গোল হয় এই ম্যাচে। কিছু বুঝে ওঠার আগেই বেহালা ঐক্য সম্মিলনীর জালে বল জড়িয়ে দেন লাল-হলুদের মহিলারা। আর তাতেই তৈরি হয় রেকর্ড। এমন দাপুটে পারফরম্যান্সের কথা গর্বের সঙ্গে টুইটারে তুলে ধরেছে ইস্টবেঙ্গল। জানানো হয়েছে, মোট ১০ জন মিলে ৩৫টি গোলের মালা পরিয়েছেন প্রতিপক্ষকে। প্রথমার্ধে ১৮টি গোল হয়। দ্বিতীয়ার্ধে আরও ১৭টি। স্কোরাররা হলেন গীতা, দেবলিনা, তনুশ্রী, কবিতা, বিরসি, সুস্মিতা, মৌসুমি, ঐশ্বর্য, পিয়ালি ও সুলঞ্জনা। এর অর্থ গোলকিপার ছাড়া দলের প্রত্যেকেই গোল করেছেন। তার মধ্যে ছ’টি হ্যাটট্রিকই হয়েছে।

তবে এক ম্যাচে ৩৫টা গোল নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসি-ঠাট্টাও শুরু হয়েছে। অনেকে বলছেন, ইস্টবেঙ্গলের এই মহিলা দলটাই আইএসএল খেলার যোগ্য। আবার কারও মতে, এটা গিনেস বুকে তোলার মতো রেকর্ড। ইস্টবেঙ্গল বিরোধীরা আবার দাবি করছেন, কন্যাশ্রী কোনও নামজাদা টুর্নামেন্ট নয়। তার উপর অচেনা দলের বিরুদ্ধে খেলেছে তারা। তাই এই নিয়ে এত মাতামাতির কোনও মানেই হয় না।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments