Friday, May 3, 2024
Homeকোচবিহারবাড়ি ফিরেই পুরনো ছন্দে কাজ করার আহ্বান পরেশ অধিকারীর, কটাক্ষ মেখলিগঞ্জের BJP...

বাড়ি ফিরেই পুরনো ছন্দে কাজ করার আহ্বান পরেশ অধিকারীর, কটাক্ষ মেখলিগঞ্জের BJP নেতার

“আইন আইনের পথে চলবে, দল চলবে দলের মত। কোন অসুবিধা নেই। আর কলকাতায় যেতে হবে না। আজ থেকেই যেভাবে কাজ করছিলাম সেভাবেই করে যাব।”মঙ্গলবার সকালে মেখলিগঞ্জ নিজের বাড়িতে ফিরে দলের কর্মী-সমর্থকদের এমনটাই বার্তা দিলেন রাজ্য শিক্ষা দপ্তরের প্রতিমন্ত্রী তথা মেখলিগঞ্জ এর বিধায়ক পরেশ চন্দ্র অধিকারী।
মেখলিগঞ্জে ফিরে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে বৈঠক করলেন মন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী । মালা পরিয়ে সম্বর্ধনা মন্ত্রীকে সংবর্ধনা জানান মেখলিগঞ্জ হলদিবাড়ি থেকে কর্মী সমর্থকরা । ঘরে ফিরেই এদিন নৃপেন্দ্র নারায়ন মেমোরিয়াল হল ঘরে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে বৈঠক করেন পরেশ বাবু। তিনি বলেন, যেভাবে দল কাজ করছিল সেভাবেই কাজ করবে। কলকাতায় আর যেতে হবে না। যা যা জিজ্ঞাসা ছিল তাদের উত্তর দেওয়া হয়ে গেছে। আজকে থেকেই সামনে পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে দলের কাজ করে যেতে হবে।

প্রসঙ্গত,মেধাতালিকায় নাম না থাকা সত্ত্বেও চাকরি পেয়েছেন পরেশ কন্যা অঙ্কিতা আধিকারি,ইতিমধ্যে হাইকোর্ট নির্দেশে চাকরি থেকে বরখাস্ত এবং বেতনের নির্দেশনা আসে মেখলিগঞ্জ শহরে ইন্দিরা উচ্চ বালিকা বিদ্যালয়ে পৌঁছে গেছে।
কর্মী বৈঠকে পরেশ অধিকারী কর্মীদের উদ্দেশ্যে বার্তা দিতে গিয়ে বলেন, CBI তলব সহ এই পরিস্থিতিতে বেশ কিছু তৃণমূল নেতৃত্ব তার পাশে না থেকে পাল্টা বিরুদ্ধে কথা বলেছেন, সুতরাং কে তৃণমূল কংগ্রেসের আসল লোক, কে নকল লোক সেটা দেখা হবে ।তিনি কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে আরো জানান “কোন চিন্তা নাই আইনের কাজ আইন করবে , আগামী কাল থেকে দলের কাজে সব জায়গায় যাবো , এই কয়দিনে দেখা গেলো কে পাটির আসল লোক কে নকল লোক।কর্মীদের তিনি বার্তা দেন, CBI বিষয়ে কোন চিন্তা নেই ,এখন আর কলকাতা যাবার কোন প্রয়োজন নেই । তবে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি কোন কিছু মন্তব্য করেননি।
এদিকে মেখলিগঞ্জ এর বিজেপি নেতা দধিরাম রায় মন্তব্য করে বলেন, ফুলমালা দিয়ে একজন কলুষিত নেতা কে সংবর্ধনা জানানো শাসক দল। এর থেকে লজ্জার আর কিছু হতে পারে না। মানুষ আসল সত্যটা বুঝে গিয়েছে। জনগণ অবশ্যই তার উত্তর দেবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments