Thursday, May 2, 2024
Homeখেলাধূলাধোনিকে নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট বিরাট কোহলির,আপ্লুত ক্রিকেটভক্তরা

ধোনিকে নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট বিরাট কোহলির,আপ্লুত ক্রিকেটভক্তরা

গোটা পৃথিবীর সমালোচনায় যখন একজনের মন ছিন্নভিন্ন হয়ে যাচ্ছে, সকলের অলক্ষ্যে অনুজের পাশে দাঁড়িয়েছেন অগ্রজ। বিরাট কোহলি (Virat Kohli) ও মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)- দু’জনের মধ্যে বরাবরের সুসম্পর্ক আবারও প্রকাশ্যে এল। কোহলির একটি ইনস্টা স্টোরি ঘিরে উল্লসিত নেটিজেনরা। ভারতীয় দলের দুই প্রাক্তন অধিনায়কের মধ্যে এহেন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দেখে আপ্লুত ক্রিকেটভক্তরা।

ভবিষ্যতের অধিনায়ক হিসাবে অনেক আগে থেকেই বিরাটকে তৈরি করার পক্ষপাতী ছিলেন ধোনি। সেই ভাবেই দীর্ঘদিন ভারতীয় দলের সহ অধিনায়ক হিসাবে কাজ করে ধোনির ছত্রছায়ায় বেড়ে উঠেছিলেন কিং কোহলি। ক্যাপটেন কুল সরে দাঁড়াতেই দায়িত্ব নিয়েছিলেন বিরাট। তবে দরকার পড়লেই ধোনির থেকে পরামর্শ নিতেন বিরাট। মাঠের মধ্যে একাধিকবার এহেন ঘটনার সাক্ষী থেকেছেন ক্রিকেটপ্রেমীরা

সোমবারে বিরাটের আচরণ খানিক ফ্যানবয়ের মতো। একটি জলের বোতলের ছবি তুলে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন কিং কোহলি। জলের বোতলে ধোনির ছবি দেখা যাচ্ছে। এই ছবি পোস্ট করে বিরাটের মন্তব্য, “সব জায়গাতেই তিনি রয়েছেন, মহেন্দ্র সিং ধোনি।” নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে এই ছবি। নিমেষেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়ে গিয়েছেন ধোনি। নেটিজেনদের একাংশের মতে, ধোনির সবচেয়ে বড় ভক্ত আসলে বিরাট কোহলি। ভারতীয় ক্রিকেটের দুই মহাতারকার এহেন মিষ্টি সম্পর্ক দেখে হাসি ফুটেছে নেটিজেনদের মুখেও।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments