Thursday, May 2, 2024
Homeমালদাদ্বিতীয় বিবাহ বার্ষিকীতে স্ত্রীকে চাঁদের জমি উপহার

দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে স্ত্রীকে চাঁদের জমি উপহার

দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে চাঁদের জমি কিনে দেওয়া উপহার হিসেবে স্ত্রীকে দিলেন স্বামী। ইতিমধ্যেই নথিপত্র পেয়ে গেছেন স্বামী। মালদা জেলার ইংরেজবাজার শহরের তিন নম্বর গভমেন্ট কলোনির বাসিন্দা আকাশ চক্রবর্তী ও দেবযানী চক্রবর্তী বাড়ি। আকাশ চক্রবর্তী ইংরেজবাজার পৌরসভার ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার পদে নিযুক্ত। দু’বছর আগে বিয়ে হয় মালদা শহরের সুকান্ত মোরে দেবজানি চক্রবর্তীর সঙ্গে । প্রথম বিবাহ বার্ষিকী স্ত্রীকে আরো অনেকের মতো উপহার দিয়েছিলেন । কিন্তু দ্বিতীয় বিবাহ বার্ষিকী আসার আগে থেকেই তার মাথায় পাক খেতে থাকে অভিনব চিন্তা। এবার স্ত্রীকে অন্যরকম কিছু উপহার দিতে হবে, হ্যাঁ একদম অন্যরকম, যা অনেকেরই চিন্তার বাইরে। তার খোঁজ পেতে ইন্টারনেট ঘেঁটে যাচ্ছিলেন তিনি । সেখানেই তার নজরে পড়ে নিউ ইয়র্কের একটি সংস্থার, যারা চাঁদে জমি বিক্রি করছে । বিষয়টি মনে ধরে তার । যোগাযোগ করেন সেই সংস্থার সঙ্গে। অনেক আলাপ আলোচনার পর শেষ পর্যন্ত স্ত্রীকে উপহার দিতে চাঁদে এক একর জমি কিনে ফেললেন তিনি। এরপর 68 মার্কিন ডলার খরচ করে সেই জমি কিনেছেন তিনি। ভারতীয় মতে 5 হাজার 440 টাকা।
আকাশ বাবু বলেন আমাদের দুজনের সিদ্ধান্তেই এই জমি আমরা চাঁদে কিনে ফেললাম জানিনা কবে যাব তবে যাওয়ার চেষ্টা করবো। ইচ্ছে অন্তত পক্ষে নিজের জমিতে গিয়ে পা রাখার।
অন্যদিকে স্ত্রী দেবযানী চক্রবর্তী জানান সাধারণত বিবাহবার্ষিকী সবাই সবাইকে সোনার গহনা, অন্যকিছু দিয়ে থাকে । তবে আমরা অভিনব ভাবে চিন্তা করেছিলাম। তাই চাঁদের জমি কিনে ফেললাম। ভবিষ্যতে কি হবে জানিনা তবে চেষ্টা করব যাওয়ার।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments