Saturday, April 27, 2024
Homeদিনহাটাদিনহাটা ২ ব্লকে শুরু হলো দুদিন ব্যাপী বইমেলা এবং পুষ্প প্রদর্শনী, উদ্বোধনে...

দিনহাটা ২ ব্লকে শুরু হলো দুদিন ব্যাপী বইমেলা এবং পুষ্প প্রদর্শনী, উদ্বোধনে মন্ত্রী উদয়ন গুহ

শুরু হলো দুদিন ব্যাপী বইমেলা এবং পুষ্প প্রদর্শনী। শুক্রবার দিনহাটা ২ নং ব্লকের সাহেবগঞ্জে এই অনুষ্ঠানের শুভ উদ্বোধন করলেন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ, এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলাশাসক পবন কাদিয়ান, জেলা পুলিশ সুপার সুমিত কুমার, দিনহাটা মহকুমা শাসক ডক্টর রেহানা বসির। উপস্থিত ছিলেন দিনহাটা ২ নং ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক রশ্মি দীপ্ত বিশ্বাস, পঞ্চায়েত সমিতির সভাপতি বীরেন্দ্র বর্মন সহ বিশিষ্টজনেরা।

জানা যায় দিনহাটা ২ নং ব্লক পঞ্চায়েত সমিতির উদ্যোগে শুক্রবার এবং শনিবার দুদিন ব্যাপী এই বইমেলা এবং পুষ্প প্রদর্শনী চলবে। এছাড়াও থাকছে পুতুল নাচ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। শুক্রবার সন্ধ্যায় সঙ্গীতানুষ্ঠানে যোগ দেবেন জি বাংলা সারেগামাপা শিল্পী অর্কদীপ মিশ্র, আগামীকাল অর্থাৎ শনিবার আসবেন বিশিষ্ট সঙ্গীতশিল্পী বন্দনা দত্ত।

দীর্ঘদিন বাদে দিনহাটা ২ নং ব্লকে এই ধরনের অনুষ্ঠান হয় স্বাভাবিকভাবেই বেশ খুশি সাধারণ মানুষ। বই প্রেমিকদের জন্য এই মেলা আরো আকর্ষণীয়, দূর দূরান্ত থেকে নানান প্রকাশনী এই বইমেলায় এসেছে। মেলার পাশাপাশি থাকছে প্রতিযোগিতামূলক পুষ্প প্রদর্শনী এবং বাংলার হারিয়ে যাওয়া ঐতিহ্য পুতুল নাচ।

পঞ্চায়েত সমিতির সভাপতি বীরেন্দ্র বর্মন জানান, আজ থেকে আমাদের দুদিন ব্যাপী বইমেলা এবং পুষ্প প্রদর্শনী শুরু হলো। উদ্বোধনী উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ, জেলাশাসক পবন কাদিয়ান এবং বিশিষ্ট জনেরা। মেলার পাশাপাশি থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুতুল নাচ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments