Tuesday, May 7, 2024
Homeদিনহাটাদিনহাটা উপনির্বাচনের প্রাক্কালে তৃণমূলে যোগ দিলেন ফরওয়ার্ড ব্লক নেতা

দিনহাটা উপনির্বাচনের প্রাক্কালে তৃণমূলে যোগ দিলেন ফরওয়ার্ড ব্লক নেতা

মিল্টন সরকার:

দিনহাটা উপনির্বাচনের প্রাক্কালে তৃণমূলে যোগদান করলেন ফরওয়ার্ড ব্লক নেতা মোক্তাদের রহমান। মঙ্গলবার দিনহাটার সাহেবগঞ্জে উনার হাতে দলীয় পতাকা তুলে দেন সাহেবগঞ্জ অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি ধরণীকান্ত বর্মন। এছাড়াও উপস্থিত ছিলেন দিনহাটা পৌরসভার ভাইস চেয়ারম্যান অতুল চন্দ্র সরকার,যুব নেতা অভিজিৎ বর্মন সহ আরো অনেকে। দীর্ঘদিন থেকেই ফরওয়ার্ড ব্লক এর সঙ্গে যুক্ত ছিলেন মোক্তদের রহমান। তিনি সাহেবগঞ্জ ব্রাঞ্চ সম্পাদক এবং জোনাল সম্পাদক মন্ডলীর সদস্য ছিলেন। গত বিধানসভা নির্বাচনেও অগ্রণী ভূমিকা নিয়েছিলেন তিনি। ফরওয়ার্ড ব্লক নেতা আবদুর রউফের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন তিনি। বাম আন্দোলনে আব্দুর রউফের সঙ্গে তাকে সব সময় দেখা যেত। গত বিধানসভা নির্বাচনে সংযুক্ত মোর্চার বাম প্রার্থী আব্দুর রউফের হয়ে দিনহাটা ২ ব্লকে ব্যাপক প্রচার অভিযান করেছিলেন তিনি। যদিও দল জেতেনি তবে দীর্ঘদিনের বাম নেতা হিসাবে সুপরিচিত মোক্তদের বাবু। তবে অবশেষে মমতার উন্নয়নের উপর আস্থা রেখে তৃণমূলে যোগদান করলেন।

তৃণমূলে যোগদান করে মোক্তাদের রহমান বলেন, ছাত্র রাজনীতিতে থেকেই মমতা ব্যানার্জি কে ভালো লাগতো। তবে আমি দীর্ঘদিন থেকে ফরওয়ার্ড ব্লক এর সাথে যুক্ত ছিলাম। সারা দেশজুড়ে বিজেপির চক্রান্ত, সম্পত্তি বেসরকারিকরণ ধর্মীয় রাজনীতির বিরুদ্ধে ছিলাম। তবে অপরদিকে মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে বাংলা জুড়ে উন্নয়ন করছে তাকে আমি মুগ্ধ হয়েছি। আগামী দিনে মমতা ব্যানার্জি প্রধান বিরোধী মুখ হিসেবে লড়াই এর জন্য যোগ্য।

তৃণমূলে যোগদান প্রসঙ্গে সাহেবগঞ্জ অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি ধরণী কান্ত বর্মন বলেন, উনি দীর্ঘ দিন থেকে বাম নেতা হিসেবে পরিচিত। এলাকায় উনার পরিচিতি এবং বিস্তার রয়েছে। উনি আমাদের চলে এসেছে এর ফলে দল আরো শক্তিশালী হবে বলে আমরা মনে করছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments