Saturday, April 27, 2024
Homeজেলাদামোদরের পাড়ে ঝোপের মধ্যে থেকে এক মহিলার দেহ উদ্ধার করল পুলিশ

দামোদরের পাড়ে ঝোপের মধ্যে থেকে এক মহিলার দেহ উদ্ধার করল পুলিশ

ফের দামোদর নদের পাড়ের ঝোপ থেকে এক মহিলার দগ্ধ দেহ উদ্ধার। রবিবার দামোদরের পাড়ে ঝোপের মধ্যে থেকে ওই মহিলার দেহটি উদ্ধার করেন পুলিশ। পূর্ব বর্ধমানের জামালপুর থানার হৈবতপুর এলাকায় এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশ জানিয়েছে, মৃত ওই মহিলার দেহের বেশিরভাগ অংশ পুড়ে গিয়েছে। ফলে মহিলার পরিচয় জানা এখনও সম্ভব হয়নি। দেহটি পুড়ে যাওয়ায় মহিলার সঠিক বয়সও অনুমান করা যাচ্ছে না। তবে দেহটি এলাকার কারোর নয় বলেই স্থানীয়দের দাবি। দেহটির পাশ থেকে বেশ কয়েকটি দেশলাইয়ের বাক্স, জ্যারিকেনও উদ্ধার হয়েছে। ফলে বাইরে থেকে এনে এখানে পোড়ানো হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে প্রথমে হৈবতপুর এলাকায় দামোদর নদের পাড়ের ঝোপ থেকে ধোঁয়া বেরোতে দেখেন পথচলতি মানুষরা। কৌতূহলবশত তাঁরা ধোঁয়ার উৎস খুঁজতে ঝোপের কাছে যান। তখনই দেখা যায়, এক মহিলার নগ্ন দেহ পুড়ছে। ততক্ষণে অবশ্য দেহটির অধিকাংশ পুড়ে গিয়েছিল। এলাকার মধ্যে এরকম ঘটনায় সকলেই হতচকিত হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে জামালপুর থানায় খবর দেন স্থানীয় বাসিন্দারা। তারপর জামালপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করেন।

দেহের পাশ থেকে বেশ কয়েকটি দেশলাই বাক্স, কেরোসিনের জ্যারিকেন পড়ে ছিল। যা দেখে পুলিশের অনুমান, দেহটি দামোদরের এই ঝোপের মধ্যে এনে পোড়ানো হয়েছে।

অন্যদিকে, দেহটি এলাকার কারোর নয় বলেই স্থানীয়দের দাবি। ফলে মহিলার কীভাবে মৃত্যু হল, কোথা থেকে দেহটি এখানে এল, অন্য কোনও জায়গার বাসিন্দা এই মহিলাকে খুন করে প্রমাণ লোপাটের জন্য এখানে এনে পোড়ানো হয়েছে কিনা, ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত সে বিষয়ে তদন্ত শুরু করেছে জামালপুর থানার পুলিশ। ধর্ষণ করে খুনের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জামালপুর থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments