Thursday, May 2, 2024
Homeকোচবিহারদক্ষিণবঙ্গের পর এবার উত্তরবঙ্গ! আজ সকাল থেকে কোচবিহারে সিবিআই হানা

দক্ষিণবঙ্গের পর এবার উত্তরবঙ্গ! আজ সকাল থেকে কোচবিহারে সিবিআই হানা

বৃহস্পতিবার সকাল থেকে দফায় দফায় সিবিআই হানাকে কেন্দ্র করে উত্তাল কোচবিহার, মানিক ঘনিষ্ঠ নেতার বাড়িতে চিরুনি তল্লাশি। একদিকে সকাল থেকে যখন দক্ষিণবঙ্গে চলছে সিবিআই হানা অন্যদিকে উত্তরবঙ্গের কোচবিহারে ঠিক একইভাবে চলছে তল্লাশি। মূলত নিয়োগ দুর্নীতিকে সামনে রেখে এই সিবিআই হানা বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যেই কোচবিহার 2 নাম্বার ব্লকের এক টিচার্স ট্রেনিং কলেজের মালিক সজল সরকারের বাড়িতে হানা দিয়েছে সিবিআই। এরপর তারই পরিচালনায় থাকা একটি শিক্ষক ট্রেনিং স্কুলেও জিজ্ঞাসাবাদ এর জন্য পৌঁছেছে দল। সূত্রের খবর চারজন সিবিআই আধিকারিক বিশিষ্ট এই দলে রয়েছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। আজ সারাদিন কোচবিহারের বিভিন্ন জায়গায় এই অভিযান চালানো হবে বলে জানা গেছে। কোচবিহারের পর দিনহাটাতেও সিবিআই হানা হতে পারে বলে সূত্রের খবর। দিনহাটায় দুই জায়গায় ম্যারাথন তল্লাশি চালানো হবে বলে সূত্রের খবর।

উল্লেখ ্য আজ সকালে দক্ষিণবঙ্গ থেকে উত্তরবঙ্গ শুরু হয় সিবিআই এর তল্লাশি। তৎপর সিবিআই বিধায়ক অদিতি মুন্সির স্বামী দেবরাজ চক্রবর্তী এবং তৃণমূল কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্তের বাড়িতে চলেছে সিবিআই হানা। জেলাতেও চলছে একাধিক জায়গায়। মুর্শিদাবাদের ডোমকলে বিধায়ক জহিরুল ইসলামের বাড়িতেও চলছে তল্লাশি।

এই নিয়ে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম বলেছেন, বিজেপি এভাবে আমাদের সঙ্গে লড়তে পারবে না। এজেন্সি পুলিশ এগুলো দিয়ে লড়াই করা যায় না। লড়াই হয় মানুষের সংগঠন এবং মানুষের সাথে যোগাযোগ দিয়ে। ওদের শুধু মেরে দেবো ভেঙে দেবো জেলে ঢুকিয়ে দেবো। এসব দিয়ে সংগঠন হয় না পায়ের তলায় মাটি পাওয়া যায় না। যত আমরা আক্রান্ত হবো তত মানুষের হৃদয়ে আমরা জায়গা পাবো।।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments