Tuesday, April 30, 2024
Homeরাজ্যট্রেকিং করতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা। উত্তর কাশীতে প্রাণ হারালো পাঁচ বাঙালি পর্যটক

ট্রেকিং করতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা। উত্তর কাশীতে প্রাণ হারালো পাঁচ বাঙালি পর্যটক

ট্রেকিং করতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা। উত্তর কাশীতে প্রাণ হারিয়েছেন পাঁচ বাঙালি পর্যটক (Bengali Tourist Accident)। গাড়ির মধ্যে থাকা সিলিন্ডার ফেটে গিয়ে আগুন ধরে যায়। জ্বলন্ত অবস্থায় খাদে পড়ে যায় গাড়ি। তার ফলেই মৃত্যু হয়েছে ওই পাঁচ বাঙালি পর্যটকের। বুধবার ঘটেছে এই ভয়াবহ দুর্ঘটনা।  

জানা গিয়েছে, মৃত পাঁচজন বাঙালির মধ্যে কলকাতার গড়িয়ার বাসিন্দা তিনজন। বাকি দু’জনের বাড়ি নৈহাটিতে। জানা গিয়েছে, গত সোমবার তাঁরা উত্তর কাশীতে পৌঁছন। এরপরে ট্রেকিংয়ের পরিকল্পনা ছিল তাঁদের। জানা গিয়েছে, গাড়ি নিয়ে তাঁরা রওনা হয়েছিলেন। সেই গাড়ির মধ্যে সিলিণ্ডার রাখা ছিল। পাহাড়ি পথে চলতে চলতে আচমকাই ফেটে যায় সেই সিলিণ্ডার। ফলে আগুন ধরে যায় গাড়িতে।

জ্বলন্ত অবস্থায় গাড়িটি খাদে পড়ে যায়। ফলে গাড়ির ভিতরে থাকা যাত্রীদের উদ্ধার করা সম্ভব হয়নি। ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচজনের। গোটা ঘটনার ফলে শোকের ছায়া নেমে এসেছে গড়িয়া এবং নৈহাটি এলাকায়। 

প্রসঙ্গত, বুধবার সকালেই ওড়িশায় পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ছয় বাঙালি পর্যটক। আহত হয়েছেন প্রায় ২৫ জন। হাওড়ার উদয়নারায়ণপুরের সুলতানপুর থেকে ২৩ মে পর্যটকদের নিয়ে একটি বাস ছাড়ে। গন্তব্য ছিল বিশাখাপত্তনম। মোট ৬০ জন বেড়াতে যাচ্ছিলেন বলেই খবর। মঙ্গলবার গভীর রাতে দারিংবাড়ি থেকে ফেরার পথে নিয়ন্ত্রণ হারায় বাসটি। তবে কোনওরকমে চালক বাসটিকে সমতলে নামিয়ে আনেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। ওড়িশার গঞ্জামের ভঞ্জনগর এলাকায় অর্থাৎ সমতলে পৌঁছতে উলটে যায় পর্যটক বোঝাই বাসটি। একই দিনে দু’টি প্রাণহানির ঘটনায় 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments