Saturday, April 27, 2024
Homeকোচবিহারগোটা রাজ্যের সাথে কোচবিহার জেলাতেও শুরু হল শিল্পে সমাধান ক্যাম্প, জানুন

গোটা রাজ্যের সাথে কোচবিহার জেলাতেও শুরু হল শিল্পে সমাধান ক্যাম্প, জানুন

কোচবিহার:
দুয়ারের সরকারের ঘরনায় শিল্পকে সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে দেবার জন্য নতুন উদ্যোগ নিয়েছে রাজ্য সরকার। তারই অঙ্গ হিসাবে গোটা রাজ্যের সাথে কোচবিহার জেলাতেও শুরু হয়েছে শিল্পে সমাধান ক্যাম্প। শনিবার জেলা ভিত্তিক স্তরে এই ক্যাম্প উৎসব অডিটোরিয়ামে করা হয়।
এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোচবিহারের জেলা শাসক পবন কাদিয়ান, অতিরিক্ত জেলাশাসক সিরাজ ধানেশ্বর, অতিরিক্ত জেলাশাসক রবি রঞ্জন, কোচবিহার পুরসভার পৌরপতি রবীন্দ্র নাথ ঘোষ, উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহনের চেয়ারম্যান পার্থপ্রতিম রায়, বিধায়ক জগদীশ বর্মা বসুনিয়া সহ অন্যান্যরা।
গোটা রাজ্যের সাথে কোচবিহার জেলার প্রতিটি ব্লকে ও জেলার সদর অফিসে ১ দিনের ক্যাম্প অনুষ্ঠিত হল। ১ থেকে ১৮ আগস্ট পর্যন্ত এই সপ্তাহ চলবে। ৯ টি ক্ষুদ্র মাঝারি ব্যবসার উপরে নিয়ে এদিনের এক ক্যাম্পে আলোচনা করা হয়।

জেলাশাসক বলেন,”আমরা জেলা স্তরের অনুষ্ঠানে রয়েছি, আমরা পহেলা আগস্ট থেকে ১৮ ই আগস্ট কোচবিহার জেলা জুড়ে শিল্পের সমাধানে পালিত হচ্ছে। আজকের জেলা স্তরীয় অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের স্কিম গুলি সুযোগ-সুবিধা গুলি,যেটা দিয়ে উদ্যোগ শিল্প আমরা তৈরি করতে পারি,বিভিন্নভাবে লোকেদের সুযোগ-সুবিধা তৈরি করতে পারি।সেটা নিয়ে সংশ্লিষ্ট দপ্তরের আধিকারিকরা ডিটেলসে সবাইকে বুঝার জন্য। জেলার বিভিন্ন জায়গা থেকে স্বনির্ভর গোষ্ঠী দিদিরা, ছাত্ররা, ব্যবসায়ীরা এ অনুষ্ঠানে রয়েছে।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments