Friday, May 3, 2024
Homeকোচবিহারকোচবিহার সদর মহকুমা প্রেস ক্লাবের শুভ উদ্বোধন হল আজ

কোচবিহার সদর মহকুমা প্রেস ক্লাবের শুভ উদ্বোধন হল আজ

কোচবিহার:

আজ রবিবার ১১ জুন কোচবিহার সাব ডিভিশনাল প্রেস ক্লাবের শুভ উদ্বোধন করলেন জেলাশাসক পবন কাদিয়ান। এছাড়াও উপস্থিত ছিলেন সদর মহকুমাশাসক শেখ রাকিবুর রহমান, জেলা তথ্য ও সাংস্কৃতিক আধিকারিক প্রণব দে, প্রেসক্লাবের প্রেসিডেন্ট অরিন্দম সাহা এবং সম্পাদক সুমন কল্যাণ ভদ্র সহ অন্যান্য সদস্যরা।

কোচবিহার সদর মহকুমা প্রেস ক্লাবের ঠিকানাটি হল কোচবিহার সাগরদিঘীর সন্নিকটে আমতলা মোড়ের নিকটে এসডিও বাংলর সামনে। সদর মহকুমা প্রেসক্লাব বিভিন্ন সামাজিক এবং শিক্ষামূলক, গঠন মুলক কাজে নিজেদের যুক্ত রাখবেন বলে জানা গেছে।

নিজস্ব ছবি

ক্লাবের সম্পাদক সুমন কল্যাণ ভদ্র জানান,”কোচবিহার সাব ডিভিশনাল প্রেস ক্লাবের আজ শুভ উদ্বোধন হল পথ চলা শুরু হলো। যারা মূলত কোচবিহার সদরে সাংবাদিকতার কাজ করেন তাদেরকে নিয়েই এই প্রেসক্লাবের গঠন হলো। জেলাশাসক আজ এই নতুন ভবনের উদ্বোধন করলেন। আজকে একটি অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে”

নিজস্ব ছবি

অনুষ্ঠানে উপস্থিত হয়ে কোচবিহারের জেলাশাসক পবন কাদিয়ান বলেন, “কোচবিহার সদর মহাকুমা প্রেস ক্লাবের আজকে থেকে পথ চলা শুরু হলো সকলকে শুভেচ্ছা জানাই।”

সদর মহকুমা শাসক শেখ রাকিবুর রহমান বলেন,”এতদিন কোচবিহার সদর মহাকুমা প্রেসক্লাব ছিল না, আজকে তার নতুন দিন শুরু হল, পথ চলার দিন। এই শুভদিনে আমি আমার তরফ থেকে তাদেরকে আন্তরিক অভিনন্দন এবং শুভেচ্ছা জানাই।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments